তৃতীয় বিয়ের পর এবার কী করলেন ডিম্পির প্রাক্তন স্বামী রাহুল মহাজন?

ক্যামেরায় উঠে আসে সেই ছবি 

Updated By: Jan 18, 2019, 04:12 PM IST
তৃতীয় বিয়ের পর এবার কী করলেন ডিম্পির প্রাক্তন স্বামী রাহুল মহাজন?

নিজস্ব প্রতিবেদন : ২০ নভেম্বর মন্দিরে গিয়ে চুপিসাড়ে বিয়ে সেরেছিলেন রাহুল মহাজন। হিন্দু রীতিনীতি মেনে কাজাকস্থানের মডেল নাতালিয়া ইলিনার সঙ্গে মালাবদল করে সাতপাকে বাঁধা পড়েন প্রয়াত মন্ত্রী প্রমোদ মহাজনের ছেলে রাহুল। বিয়ের পর প্রায় ২ মাস পর এবার মধুচন্দ্রিমায় গেলেন রাহুল মহাজন এবং নাতালিয়া ইলিনা। মুম্বই বিমানবন্দরে রাহুল এবং নাতালিয়াকে একসঙ্গে দেখা যায়।

আরও পড়ুন : জেগে উঠছে পুরনো প্রেম? অক্ষয়ের স্ত্রী হচ্ছেন ক্যাটরিনা কাইফ?
ট্র্যাকশুটের সঙ্গে একদম অল্প মেকআপ করে নাতালিয়াকে লাগছিল বেশ। অন্যদিকে রাহুলের পরনে ছিল ক্যাজুয়াল। ক্যামেরা দেখে খুব একটা উত্সাহী হতে দেখা যায়নি রাহুল মহাজন এবং নাতালিয়াকে। উল্টে ক্যামেরা দেখে সেখান থেকে চটপট সরে যেতে দেখা যায় তাঁদের।
দেখুন সেই ছবি...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

যদিও রাহুল মহাজন এবং নাতালিয়া ইলিনা কোথায় উড়ে গেলেন মধুচন্দ্রিমার জন্য, সে বিষয়ে কিছু জানা যায়নি।

আরও পড়ুন : তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বাঙালি-কন্যা ডিম্পির প্রাক্তন স্বামী রাহুল মহাজন
এদিকে কলকাতার ডিম্পি গঙ্গোপাধ্যায়ের সঙ্গে বিচ্ছেদের পর খবরের শিরোনামে আসেন রাহুল মহাজন। বিয়ের পর থেকে ডিম্পিকে রাহুল মারধর করতেন বলেও অভিযোগ করা হয়। শুধু তাই নয়, রাহুলের মারধরের জেরে একদিন মাঝ রাতে বাড়ি থেকে বেরিয়ে ডিম্পি থানায় হাজির হন বলেও অভিযোগ। এরপরই রাহুলের সঙ্গে বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করেন তাঁর দ্বিতীয় স্ত্রী। ওই ঘটনার পর বিগ বসের ঘরেও একসঙ্গে দেখা যায় রাহুল-ডিম্পিকে। কিন্তু, বসের ঘর থেকে বেরোনোর পর অর্থাত ২০১৫ সালের দুবাইয়ের বাঙালি ব্যবসায়ী রোহিত রায়কে বিয়ে করেন ডিম্পি।

আরও পড়ুন : প্রাক্তন স্বামী রাহুল মহাজনের তৃতীয় বিয়ে নিয়ে কি খুশি নন ডিম্পি গঙ্গোপাধ্যায়?
রাহুল এবং নাতালিয়ার বিয়ের পর এ বিষয়ে ডিম্পিকে জিজ্ঞাসা করা হলে তিনি নবদম্পতিকে শুভেচ্ছা জানান। পাশপাশি রাহুল এবং ডিম্পির ভবিষ্যত জীবন যাতে সুখের হয়, সেই প্রার্থনাও করেন কলকাতার মেয়ে। প্রসঙ্গত, একটি রিয়েলিটি শো-এর মঞ্চ থেকে ডিম্পি গঙ্গোপাধ্যায়ের সঙ্গে গাঁটছড়া বাঁধেন রাহুল মহাজন। তার আগে শ্বেতা সিং নামে এক বিমানচালককে বিয়ে করেন প্রয়াত মন্ত্রীর ছেলে। কিন্তু, প্রথম বিয়েও বেশিদিন স্থায়ী হয়নি রাহুলের।

.