Rahul-Rukma : রাহুল-রুকমার সঙ্গে ছবিতে মধ্যমণি 'পার্থ ঘনিষ্ঠ' মোনালিসা, কীভাবে পরিচয়?

মধ্যমণি 'পার্থ ঘনিষ্ঠ' মোনালিসা (Monalisa), তাঁর দুপাশে দাঁড়িয়ে রয়েছেন রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় (Rahul Arunoday Banerjee) এবং রুকমা রায় (Rukma Roy)। মোনালিসার ফেসবুকে উঠে এসেছে এমনই একটি ছবি। যা নিমেষে ভাইরালও হয়ে যায়। আর এই ছবি ছড়িয়ে পড়ার পরই প্রশ্ন উঠতে শুরু করেছে কীভাবে মোনালিসাকে চেনেন অভিনেতা রাহুল এবং রুকমা?

Reported By: রণিতা গোস্বামী | Updated By: Jul 23, 2022, 08:30 PM IST
Rahul-Rukma : রাহুল-রুকমার সঙ্গে ছবিতে মধ্যমণি 'পার্থ ঘনিষ্ঠ' মোনালিসা, কীভাবে পরিচয়?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : মধ্যমণি 'পার্থ ঘনিষ্ঠ' মোনালিসা (Monalisa), তাঁর দুপাশে দাঁড়িয়ে রয়েছেন রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় (Rahul Arunoday Banerjee) এবং রুকমা রায় (Rukma Roy)। মোনালিসার ফেসবুকে উঠে এসেছে এমনই একটি ছবি। যা নিমেষে ভাইরালও হয়ে যায়। আর এই ছবি ছড়িয়ে পড়ার পরই প্রশ্ন উঠতে শুরু করেছে কীভাবে মোনালিসাকে চেনেন অভিনেতা রাহুল এবং রুকমা?

এবিষয়ে Zee ২৪ ঘণ্টা ডিজিটালের তরফে যোগাযোগ করা হয় অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে। প্রশ্ন করতেই রাহুল বলেন, 'আমার মোনালিসার সঙ্গে আলাপ নেই। আমাদের সঙ্গে অনেকেই ছবি তোলেন। আমার এমন অভিজ্ঞতাও রয়েছে, স্টুডিওতে আমার সঙ্গে সেলফি তুলেছেন, বহুদিন পর পশ্চিমবঙ্গে একটি প্রত্যন্ত এলাকায় গিয়ে দেখি, সেই ছবি দিয়ে অ্যাক্টিং ইনস্টিটিউট খুলে ফেলেছেন। যেন আমিও সেখানে অ্যাক্টিং শেখাই। কে কবে কখন ছবি তুলছেন সব তো মনে থাকে না। আর মোনালিসার সঙ্গে ওই ছবিটা আমিও দেখলাম। জায়গাটা অবশ্য চিনতে পেরেছি, আমারই এক বন্ধুর ফ্ল্যাট। ওঁর বাড়ির সরস্বতী পুজোয় গিয়েছিলাম, সেখানেই ছবিটা তোলা। উনি এসে বলেছিলেন আমাদের অনুারাগী, তাই ছবি তুলতে চান। এইটুকুই কথা।''

আরও পড়ুন-অন্ধ জমিদার ঋত্বিক, 'পরিচয় গুপ্ত' রেখে বন্ধু পত্নীর সঙ্গে পরকীয়া ইন্দ্রনীলের

শেষে মজা করে রাহুল বলেন, 'বিশ্বাস করুন আমার কাছে একটাও ফ্ল্য়াট নেই (হেসে ফেলে)।' প্রসঙ্গত, SSC দুর্নীতিকে কেন্দ্র করে উঠে এসেছে পার্থ চট্টোপাধ্যায় আর অর্পিতা মুখোপাধ্যায়ের নাম। আপাতত রাজ্য রাজনীতিতে এই দুটি নামই আলোচনায় রয়েছে। তবে তারই পাশাপাশি বাংলার অধ্যাপিকা মোনালিসার নামও 'পার্থ ঘনিষ্ঠ' হিসাবে উঠে আসছে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.