অন্ধ জমিদার ঋত্বিক, 'পরিচয় গুপ্ত' রেখে বন্ধু পত্নীর সঙ্গে পরকীয়া ইন্দ্রনীলের

সম্প্রতি শেষ হল বাংলা ছবি 'পরিচয় গুপ্ত'র শ্যুটিং। নবাগত পরিচালক রণ রাজের এই ছবির প্রেক্ষাপট ৫-এর দশক। যেখানে এক অন্ধ জমিদারের ভূমিকায় দেখা যাবে ঋত্বিক চক্রবর্তী(Ritwick Chakraborty)কে। আর তাঁর প্রত্নতত্ত্ববিদ বন্ধু হয়ে হাজির হবেন ইন্দ্রনীল সেনগুপ্ত (Indraneil Sengupta)। যিনি কিনা তাঁর বন্ধুর স্ত্রীর প্রেমে পড়েন এবং পরকীয়ায় জড়িয়ে পড়েন। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 23, 2022, 07:31 PM IST
অন্ধ জমিদার ঋত্বিক, 'পরিচয় গুপ্ত' রেখে বন্ধু পত্নীর সঙ্গে পরকীয়া ইন্দ্রনীলের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : সম্প্রতি শেষ হল বাংলা ছবি 'পরিচয় গুপ্ত'র শ্যুটিং। নবাগত পরিচালক রণ রাজের এই ছবির প্রেক্ষাপট ৫-এর দশক। যেখানে এক অন্ধ জমিদারের ভূমিকায় দেখা যাবে ঋত্বিক চক্রবর্তী(Ritwick Chakraborty)কে। আর তাঁর প্রত্নতত্ত্ববিদ বন্ধু হয়ে হাজির হবেন ইন্দ্রনীল সেনগুপ্ত (Indraneil Sengupta)। যিনি কিনা তাঁর বন্ধুর স্ত্রীর প্রেমে পড়েন এবং পরকীয়ায় জড়িয়ে পড়েন। 

জানা যাচ্ছে বন্ধুত্ব, প্রেম, অভিমান, আত্ম অনুশোচনা, বন্ধুবিয়োগ এর রক্তাক্ত প্রতিচ্ছবি হয়ে উঠবে 'পরিচয় গুপ্ত' ছবিটি। পরিচালকের কথায়, তিনি ছবির নামের ব্যাপারে খুবই সচেতন ছিলেন। সমাজের বহু মানুষের এক ধরনের 'সিক্রেট আইডেনটিটি' থেকে থাকে। শুধুমাত্র পরিচয় গোপন করায় নয় , এই ছবির পরতে পরতে গল্প লুকিয়ে রয়েছে, যেটা দর্শকরা উপভোগ করবেন বলেই আশা করা যায়। আর সেকারণেই এই ছবির নাম রাখা হয়েছে 'পরিচয় গুপ্ত'। ছবির শ্যুটিংয়ে বাদ্যযন্ত্র হাতে, সাদা পাঞ্জাবিতে দেখা গিয়েছে ঋত্বিক চক্রবর্তীকে। তাঁর চোখে কালো চশমা। অন্যদিকে ধুতি পাঞ্জাবি আর জ্যাকেটে ধরা দিয়েছেন ইন্দ্রনীল সেনগুপ্ত।

আরও পড়ুন-সানাইয়ের সঙ্গে মিশে যাবে বাঁশির সুর, শিল্পীর জীবনের গল্প বলবে 'বিসমিল্লা'

এই ছবিতে ঋত্বিক চক্রবর্তী, ইন্দ্রনীল সেনগুপ্ত ছাড়াও অভিনয় করেছেন জয় সেনগুপ্ত, আয়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, দর্শনা বনিক সহ অন্যান্যরা। 'পরিচয় গুপ্ত' ছবিটির সংগীত পরিচালনার দায়িত্বে রয়েছেন শুভেন্দু অধিকারী। গান গেয়েছেন অরিজিৎ সিং।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.