ভয় ও ‌যৌনতা ঝুলিতে ভরে প্রকাশ্যে '‍রাগিনী রিটার্নস'‍-এর ট্রেলার

Updated By: Sep 16, 2017, 02:49 PM IST
ভয় ও ‌যৌনতা ঝুলিতে ভরে প্রকাশ্যে '‍রাগিনী রিটার্নস'‍-এর ট্রেলার

ওয়েব ডেস্ক: ফিরছে একতা কাপুরের রাগিনী। এই ইঙ্গিতই আসতেই নেট দুনিয়ার পারদ চড়ছিল। তারপর রাগিনী এমএমএস রিটার্নস-এর দু'‍দুটি পোস্টার ও টিজার মুক্তি পেয়ে সেই উত্তেজনা আরও কিছুটা বাড়িয়ে দেয়। অবশেষে সামনে এসেছে '‍রাগিনী রিটার্নস'‍-এর ট্রেলার।

একদিকে যৌনতা, অন্যদিকে হাড় হিম করা ভয়, সব রসদই ঝুলিতে ভরে ফের ফিরে এসেছে একতার রাগিনী। ১১৫ সেকেন্ডের ট্রেলার পরিচয় করিয়ে দিয়েছে রাগিনী করিশ্মা শর্মা, সিমরণ রিয়া সেন এবং দুই গুরুত্বপূর্ণ পুরুষ চরিত্রে অভিনয় করা সিদ্ধার্থ গুপ্তা ও নিশান্ত মালকানির সঙ্গে। 

২০১৪-য় '‍রাগিনী এমএমএস' ও '‍রাগিনী এমএমএস ২'‍ ‍ঠিক কী ঘটেছিল? ট্রেলারের প্রথমে তার সঙ্গে কিছুটা পরিচয় করিয়ে দিয়েছে '‍রাগিনী রিটার্নস'‍। তারপরই ট্রেলার ইঙ্গিত দিয়েছে নতুন গল্পের। নিয়ন গ্রিন অন্তর্বাসে সামনে এসেছেন রাগিনী করিশ্মা শর্মা। তার সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে দেখা গেছে সিদ্ধার্থ গুপ্তাকে। করিশ্মা ও সিদ্ধার্থ দুজনেই কলেজ পড়ুয়া, তারা একটা নির্জন বাড়িতে একসঙ্গে সময় কাটাতে ‌যায়। সেই বাড়িতেই ঘটে কিছু ভৌতিক ঘটনা। দু'‍দুটি গল্পের আধারে তৈরি হয়েছে '‍রাগিনী রিটার্নস'‍-এর গল্প।

একতা কাপুরের ওয়েব চ্যানেল  ALT Balaji-তে ২১ সেপ্টেম্বর থেকে শুরু হবে এই ওয়েব সিরিজ। এদিকে কিছুদিন আগেই নেট দুনিয়ার লিক হয়েছিল '‍রাগিনী রিটার্নস'-এর রিয়া সেন ও নিশান্ত মালকানির কিছু ঘনিষ্ঠ দৃশ্য। ‌যা নিমেষে ভাইরাল হয়ে ‌যায়।

আরও পড়ুন- বিয়ের পর ইন্টারনেটে ফের ছড়িয়ে পড়ল রিয়া সেনের 'হট' ভিডিও

.