সিনেমা নয়, এবার 'হইচই' এর নতুন ওয়েবসিরিজ 'পাপ'এ দেখা যাবে পূজাকে

বড় পর্দার এই তারকা অভিনেত্রীর এবার অভিষেক হতে চলেছে ওয়েব দুনিয়ায়। 

Updated By: Aug 30, 2019, 08:02 PM IST
সিনেমা নয়, এবার 'হইচই' এর নতুন ওয়েবসিরিজ 'পাপ'এ দেখা যাবে পূজাকে

নিজস্ব প্রতিবেদন: দূর্গাপুজো উপলক্ষে 'হইচই অরিজিনাল'এ আসছে  নতুন ওয়েব সিরিজ 'পাপ'। আর 'পাপ' এর হাত ধরেই প্রথমবারের জন্য ওয়েব সিরিজে দেখা যতে চলেছে টলিউড অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়কে। বড় পর্দার এই তারকা অভিনেত্রীর এবার অভিষেক হতে চলেছে ওয়েব দুনিয়ায়। 

'দুষ্টের দমন আর শিষ্টের পালন' এই তত্ত্বে বিশ্বাস করেন প্রায় কমবেশি সমস্ত ভারতবাসীই। দেবী দূর্গাই অসুর বধ করেই অশুভ শক্তিকে এই দুনিয়া থেকে বিদায় করেন। এই ধ্যান ধারনা নিয়েই প্রত্যেক বছর সাড়ম্বরে দুর্গাপূজা পালন করে থাকেন বাঙালিরা। সেই তত্ত্বকেই একটু অন্যভাবে পারিবারিক গল্পের মোড়কে তুলে ধরতে চলেছে হইচই অরিজিনালস। দূর্গাপুজো উপলক্ষে মুক্তি পেতে চলেছে তাঁদের নতুন ওয়েব সিরিজ 'পাপ'। যেখানে কেন্দ্রীয় ভূমিকায় দেখা যাবে পূজা বন্দ্যোপাধ্যায়কে।

আরও পড়ুন-অভিনয় নয়, এবার এই গায়িকার বেশে নতুন ইউটিউব চ্যানেল নিয়ে হাজির মিমি

আরও পড়ুন-ছাপিয়ে যাবে অ্যাভেঞ্জার্স এন্ডগেমকেও! মুক্তির প্রথম দিনেই ৭০ কোটির ব্যবসা 'সাহো'র?

পূজার চরিত্রটির নাম পার্বণী। এই ওয়েব সিরিজে পার্বণী এমন একটি চরিত্র যিনি তাঁর ছেলেবেলা থেকেই বিভিন্ন পারিবারিক সমস্যার মধ্যে দিয়েই বড় হয়ে ওঠেছেন। ইনি একজন স্বনির্ভরশীল স্বাধীনচেতা মহিলা। যিনি তাঁর পরিবারের মধ্যে লুকিয়ে থাকা বহু ঘৃণা, নির্যাতনের সাক্ষী। এই ওয়েব সিরিজের পুরো গল্পটিই তুলে ধরা হবে ২০০ বছরের পুরনো পারিবারিক দুর্গা পুজোর পটভূমিতে। 

তবে এই গল্পের মধ্যেও রয়েছে রহস্য। একদিকে বহুবছরের পুরনো বাড়ির দূর্গাপুজো ঘিরে পরিবারের সদস্যদের নতুন করে মেলবন্ধন অন্যদিকে সেই পুজোতেই আবার হাজির কিছু অযাচিত অতিথি। পুজোর মাঝেই উদ্ধার হয় দু' দুটি মৃতদেহ। তবে এই সব রহস্য সামনে আসবে যখন বাড়িতে হাজির হবেন পার্বণী, যিনি দাবি করবেন তিনি এই পরিবারের সদস্য রহস্যের বিষয়ে অবগত। এভাবেই রহস্যে আঁধারেই এগোবে 'পাপ' এর গল্প।

ওয়েবসিরিজে প্রথমবার অভিনয় করার প্রসঙ্গে অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায় বলেন, ''যখন আমি 'পাপ'এর চিত্রনাট্য শুনলাম, তখন আমি আর না বলতে পারিনি। এধরনের একটা গল্পে আমি কাজ করতে পারছি এটা আমার সৌভাগ্য। আমার কেরিয়ারে এটা প্রথম ওয়েব সিরিজ। তবে আমি এটাকে আরও স্পেশাল করতে চেয়েছিলাম। তবে দুর্গাপুজোতে এই ওয়েব সিরিজ মুক্তি পাচ্ছে, এর থেকে ভালো আর কীই বা হতে পারে। ছোট থেকেই আমরা দুর্গাপুজো ও এই উৎসবকে ঘিরে নানান গল্প শুনে বড় হয়েছি। শুনেছি দেবী দূর্গাই অন্ধকার দূর করতে গুরুত্বপূ্ণ ভূমিকা নেন। ''

এই ওয়েবসিরিজে পূজা ছাড়াও দেখা যাবে অভিনেতা রজত গঙ্গোপাধ্যায়, সোনালী গুপ্তা, অনন্যা সেনগুপ্ত, অভ্রজিৎ চক্রবর্তী, ইন্দ্রজিৎ চক্রবর্তী, আর জে রূপসা, সোলাঙ্কি রায়, ভাস্কর চট্টোপাধ্যায়, মিঠু চক্রবর্তী সহ অন্যান্যরা। 

আরও পড়ুন-করণের পার্টিতে মাদক সেবন? অভিযোগ নিয়ে মুখ খুললেন ভিকি

.