লাল গাউনে ঐশ্বর্য, আচমকা কেন মই ধরে ঝুলে পড়লেন বচ্চন ঘরণী!

ভাইরাল ঐশ্বর্য রাইয়ের সেই ছবি 

Updated By: Aug 30, 2019, 04:39 PM IST
লাল গাউনে ঐশ্বর্য, আচমকা কেন মই ধরে ঝুলে পড়লেন বচ্চন ঘরণী!

নিজস্ব প্রতিবেদন: লাল গাউনে ফের যেন ঝলসে উঠলেন ঐশ্বর্য রাই বচ্চন। পিকক ম্যাগাজিনের কভারে লাল রঙের পোশাক পরে দেখা গেল প্রাক্তন বিশ্ব সুন্দরীকে। সেখানেই যেন নতুন করে ঝলসে উঠলেন তিনি।
ছবিতে দেখা যাচ্ছে, একটি লাল রঙের পোশাক পরে মই-এর উপর উঠে পোজ দিয়েছেন প্রাক্তন বিশ্বসুন্দরী। শুধু তাই নয়, ওই মইটিকে ছাদের উপর থেকে যেভাবে নামিয়ে দেওয়া হয়েছে, সেখানে একেবারে অন্যরকমভাবে পোজ দেন রাই। পিকক ম্যাগাজিনের কভারে ঐশ্বর্য রাই বচ্চনের সেই ছবি দেখে উচ্ছ্বসিত তাঁর ভক্তরা।

আরও পড়ুন :  হিমেশ রেশমিয়ার সঙ্গে ফের নতুন গানের রেকর্ড করলেন রানু, শুনুন
দেখুন সেই ছবি...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

গত বছর 'ফেনি খান'-এ শেষ দেখা যায় ঐশ্বর্য রাই বচ্চনকে। ওই সিনেমায় ঐশ্বর্য রাই বচ্চনের পাশাপাশি রাজকুমার রাও, অনিল কাপুর, দিব্যা দত্তদেরও দেখা যায়। পাশাপাশি খুব শিগগির মণি রত্নমের সিনেমার শ্যুটিং করতে দেখা যাবে। ওই সিনেমায় ঐশ্বর্যের সঙ্গে আর কাকে দেখা যাবে, সে বিষয়ে কিছু জানা যায়নি।

আরও পড়ুন : ছাদ থেকে ঝাঁপ, আত্মহত্যা করলেন উঠতি অভিনেত্রী
প্রসঙ্গত মণি রত্নমের সিনেমার জন্যই নাকি পরিচালক অনুরাগ কাশ্যপের সিনেমা থেকে সরে যান ঐশ্বর্য রাই বচ্চন এলং অভিষেক বচ্চন। যে খবর নিয়ে বি টাউনে বেশ জলঘোলা শুরু হয়ে যায়। যদিও ওই খবরের সত্যতা কতোটা, সে বিষয়ে যেমন জুনিয়র বচ্চন মুখ খোলেননি, তেমনি কোনও মন্তব্য করেননি ঐশ্বর্যও। 

.