রাহুল সঙ্গে নেই, একাই ছেলের জন্মদিন সেলিব্রেট করলেন প্রিয়াঙ্কা

 ৫ বছর পূর্ণ করে ফেলল প্রিয়াঙ্কা সরকার ও রাহুল ব্যানার্জির ছেলে সহজ। 

Updated By: Dec 10, 2018, 04:54 PM IST
রাহুল সঙ্গে নেই, একাই ছেলের জন্মদিন সেলিব্রেট করলেন প্রিয়াঙ্কা

নিজস্ব প্রতিবেদন:  রাহুলের সঙ্গে বিচ্ছেদ হয়েছে ঠিকই, তবে ছেলেকে কখনও বাবার অভাব বুঝতে দেননা অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। বলতে গেলে প্রায় একা হাতেই বড় করছেন ছেলে সহজকে। ২০১৩ সালে মা হল প্রিয়াঙ্কা। দেখতে দেখতে ৫ বছর পূর্ণ করে ফেলল প্রিয়াঙ্কা সরকার ও রাহুল ব্যানার্জির ছেলে সহজ। 

৯ ডিসেম্বর, রবিবার ছিল প্রিয়াঙ্কার ছেলে রাহুলের জন্মদিন। এবার আর রাহুল নেই, একাই ছেলের জন্মদিন সেলিব্রেট করলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। জন্মদিনে ছেলেকে নিয়ে গিয়েছিলেন মন্দারমণিতে। সমুদ্রের ধারে বসে ছেলেকে নিয়ে কেক কাটলেন প্রিয়াঙ্কা। সেই ছবি সোশ্যাল সাইটে পোস্ট করেছেন 'ক্রিসক্রস' অভিনেত্রী।

আরও পড়ুন-'দিল্লি ওয়ালি গার্লফ্রেন্ড' গানে বলি ডিভার মতোই নাচলেন গৌরী, খেললেন ডান্ডিয়া

প্রিয়াঙ্কা লিখেছেন, ''কেউ বুঝতে পারবে না তোমার প্রতি আমার ভালোবাসার শক্তি কতটা, তুমিই একমাত্র আমার হৃদয়ের শব্দ শুনতে পাও। জন্মদিনের অনেক শুভেচ্ছা রইল সহজ ''

রাহুল ব্যানার্জির থেকে আলাদা থাকতে শুরু করলেও তাঁর সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখেছিলেন প্রিয়াঙ্কা। তবে প্রিয়াঙ্কার দাবি, তিনি রাহুলের কাছ থেকে ছেলের পড়াশোনার খরচ চেয়ে পাঠানোয় রাহুল তা নিতে অস্বীকার করে। এর পরেই দুজনেই সম্পর্ক তিক্ত হয়। কোটি টাকা খোরপোশ চেয়ে মামবা করেন প্রিয়াঙ্কা। এরপরই রহুল-প্রিয়াঙ্কার মধ্যে শুরু হয় অভিযোগ, পাল্টা অভিযোগের পালা। টলি পাড়ায় গুঞ্জন ছিল অভিনেত্রী সন্দীপ্তার সঙ্গে রাহুলের সম্পর্ক তৈরি হওয়ার জন্য তাঁর প্রিয়াঙ্কার সঙ্গে রাহুলের সম্পর্কে চির ধরে। যদিও বর্তমানে প্রিয়াঙ্কাও টলিপাড়ার এক পরিচালকের প্রেমে পড়েছেন বলে গুঞ্জন শোনা যায়।

আরও পড়ুন-রানির মেয়ে আদির জন্মদিনে হাজির তারকা সন্তান ইনায়া, লক্ষ্য, যশ ও রুহিরা

.