অর্জুন কি বাদ পড়লেন, প্রাক্তন স্বামী আরবাজের সামনে হাজির মালাইকা!

ক্যামেরার সামনে মুখ খোলেননি মালাইকা 

Updated By: Dec 10, 2018, 03:48 PM IST
অর্জুন কি বাদ পড়লেন, প্রাক্তন স্বামী আরবাজের সামনে হাজির মালাইকা!

নিজস্ব প্রতিবেদন : সালমা খানের জন্মদিন উপলক্ষে শর্মা বাড়িতে পার্টির আয়োজন করেন অর্পিতা খান শর্মা। 'খান-দান'-এর হাজিরায় জমে ওঠে সলমন খানের বোনের বাড়িতে তাঁর মায়ের জন্মদিনের পার্টি। সেলিম খান, হেলেন, আরবাজ খান, সলমন খান, সোহেল খান-রা সবাই মিলে হাজির হন সালমা খানের জন্মদিনের অনুষ্ঠানে। আর সেই অনুষ্ঠানে কি হল জানেন?

আরও পড়ুন : বলিউডের জনপ্রিয় গায়িকা নেহা কক্করের জীবনে এ কী হল?
আরবাজ খানের সঙ্গে মালাইকা অরোরার বিচ্ছেদ হয়ে গেলেও, ননদ অর্পিতা খানের সঙ্গে তাঁর এখনও বন্ধুত্বের সম্পর্ক অব্যাহত। আর সেই কারণেই প্রাক্তন শাশুড়ি মায়ের জন্মদিনের পার্টিতে হাজির হন মালাইকা। বোন অমৃতা অরোরার সঙ্গে অর্পিতা খান শর্মার বাড়িতে হাজির হন তিনি। মালাইকা যখন অর্পিতার বাড়িতে হাজির হন, সেখানে আগে থেকেই হাজির ছিলেন আরবাজ খানে বং তাঁর বর্তমান বান্ধবী জর্জিয়া এন্দ্রিয়ানি। জর্জিয়া এবং আরবাজ যখন নিজেদের মধ্যে মগ্ন, সেই সময় আচমকা মালাইকা অরোরার হাজিরায় তাঁরা কিন্তু বিব্রত হননি। উল্টে একই ছাদের নীচে দাঁড়িয়ে বলিউডের এই প্রাক্তন জুটি পার্টিতে মশগুল হয়ে যান। ওইদিন আরবাজ খান বা মালাইকা অরোরা কেউ যেমন কারও মুখোমুখি হননি, তেমনি একে অপরের সঙ্গে অহেতুক ক্যামেরার সামনেও হাজির হননি। 

সালমা খানের জন্মদিনের পার্টিতে মালাইকা..

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন : সইফ-কন্যা সারার জন্য শেষে এমন সিদ্ধান্ত নিয়েই ফেললেন সৎ মা করিনা
প্রসঙ্গত সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে 'খান' পদবি সরিয়ে ফেলেন মালাইকা। আরবাজের সঙ্গে বিচ্ছেদের পর থেকেই অর্জুন কাপুরের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে বলিউডে যেভাবে জোর জল্পনা শুরু হয়েছে, তার জেরে কিন্তু পাল্টা কোনও মন্তব্য করতে শোনা যায়নি মালাইকা অরোরাকে। উপরন্তু, অর্জুনের সঙ্গে নিজের সম্পর্ক নিয়ে সব সময় মুখ বন্ধ করেই রেখেছেন মালাইকা অরোরা। এমনকী, অর্জুনের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে পেজ থ্রি-র পাতা সরগরম হয়ে উঠছে, তখনও হাসি মুখেই সব পরিস্থিতির মোকাবিলা করতে দেখা যাচ্ছে আরবাজ খানের প্রাক্তন স্ত্রী-কে।

 

.