মায়ামির উত্তাপ আরও বাড়াল প্রিয়াঙ্কার ক্লিভেজ

মায়ামির তাপমাত্রা এখন ২১ থেকে ২৫ ডিগ্রির মধ্যে ঘোরাফেরা করছে।  গরমটা বেশ ভলোই পড়েছে। এই গরমের মধ্যে উত্তাপ আরও বাড়াচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া। সদ্য ফাঁস হয়ে গিয়েছে তাঁর বেওয়াচ লুক। কিন্তু তাতে ঠাণ্ডা হওয়ার মেয়ে তিনি নন ।

Updated By: Mar 5, 2016, 12:49 PM IST
মায়ামির উত্তাপ আরও বাড়াল প্রিয়াঙ্কার ক্লিভেজ

ওয়েব ডেস্ক: মায়ামির তাপমাত্রা এখন ২১ থেকে ২৫ ডিগ্রির মধ্যে ঘোরাফেরা করছে।  গরমটা বেশ ভলোই পড়েছে। এই গরমের মধ্যে উত্তাপ আরও বাড়াচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া। সদ্য ফাঁস হয়ে গিয়েছে তাঁর বেওয়াচ লুক। কিন্তু তাতে ঠাণ্ডা হওয়ার মেয়ে তিনি নন । বরং মায়ামির গরম আরও একটু বাড়াল তাঁর ক্লিভেজে।

কোয়ান্টিকোর সাফল্যের পর হলিউডে রমরমিয়ে চলছে প্রিয়াঙ্কা 'ফিভার'। বৃহস্পতিবার তারই প্রকাশ পাওয়া গেল জিমি ফ্যালোনের শো-তে। একেই পাশে কোয়ান্টিকো স্টারের উত্তাপ তার ওপর আবার হট উইংস। এই গরম যে ৪১ বছরের জিমি সহ্য করতে পারবেন না তা শোতে তাঁকে দেখেই বোঝাই যাছিল। তবে এতে জিমির দোষ নেই।  যখন শুরু হল হট উইংস খাওয়ার প্রতিযোগিতা, তখন লো কাট ব্ল্যাক বডিকন ড্রেসে মিস ওয়ার্ল্ডের 'সিজলিং' ক্লিভেজ দেখে শুধু জিমি কেন কেউই আর প্রতযোগিতায় মন দিতে পারতেন না। তাই অগত্যা হারলেন জিমি ফ্যালোন। জয়ী বলিউড সুন্দরী। 

.