Priyanka Chopra: আমেরিকায় ঘরছাড়া নিক-প্রিয়াঙ্কা, ১৬৬ কোটির প্রতারণার ফাঁদে...

Priyanka Chopra: আমেরিকায় মহাবিপাকে পড়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। সম্প্রতি ভারতে কনসার্ট করতে এসেছিলেন নিক। তবে বাড়ি ফিরতেই বিপদে জোনাস দম্পতি। নিজেদের ১৬৬ কোটির বাড়ি ছেড়ে অন্যত্র থাকছেন তাঁরা। বিক্রেতার বিরুদ্ধে প্রতারণার মামলা করেছেন তাঁরা।

Updated By: Feb 1, 2024, 06:18 PM IST
Priyanka Chopra: আমেরিকায় ঘরছাড়া নিক-প্রিয়াঙ্কা, ১৬৬ কোটির প্রতারণার ফাঁদে...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ১৬৬ কোটি টাকা দিয়ে লস অ্যাঞ্জেলসে বাড়ি কিনে তা মনের মতো করে সাজিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া(Priyanka Chopra))। কিন্তু এবার সেই বাড়ি থেকেই বেরিয়ে যেতে হল বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া জোনাস ও তার গায়ক স্বামী নিক জোনাসকে(Nick Jonas)। জানা যাচ্ছে, লস অ্যাঞ্জেলেসের বাড়ি ছেড়ে অন্যত্র চলে গেছেন তাঁরা। তাঁদের বিলাসবহুল স্বপ্নের বাড়ি এখন এক দুঃস্বপ্নে পরিণত হয়েছে। জানা যাচ্ছে, জলের জন্য তাঁদের বাংলোর ক্ষতি আটকানো যাচ্ছে না। তাদের বাড়িতে ছত্রাকের আক্রমণ ঘটে। এই ঘটনার পরেই দম্পতি তাঁদের মেয়ে মালতি মারির সঙ্গে অন্য একটি বাড়িতে স্থানান্তরিত হয়েছেন, এখন তাঁদের বিলাসবহুল বাড়িতে নির্মাণ কাজ চলছে, সমস্যাগুলি মেরামতের প্রচেষ্টায়।

আরও পড়ুন- Kabir Suman | Mamata Banerjee: মেডিক্যাল কলেজে মমতা, সুমনের গলায় 'জয় বাংলা'

পেজ সিক্স-এর এক প্রতিবেদনে বলা হয়েছে, প্রিয়াঙ্কা ও নিক তাঁদের বাড়ি ছেড়ে অন্যত্র চলে যান। ২০২৩ সালের মে মাসে একটি মামলা দায়ের করা হয়। সেই মামলায় উল্লেখ করা হয়েছে যে দম্পতির বাড়ির পুল এবং স্পা কেনার পরে খারাপ ওয়াটারপ্রুফিংয়ের মতো বিষয়গুলি অসুবিধার কারণ হয়ে ওঠে। সেখান থেকেই ছত্রাক ও দূষণ সম্পর্কিত বিষয়গুলি নিয়ে সমস্যা তৈরি হতে থাকে। ডেকের বারবিকিউ এলাকায় একটি জলের লিকও দেখা যায়, যা বাড়ির ভিতরের কিছু অংশকে ক্ষতিগ্রস্ত করে। অভিযোগে আরও বলা হয়েছে যে এটি "আসলে বসবাসের অযোগ্য" এবং "স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে বিপজ্জনক হয়ে ওঠে।"

মামলায় আরও বলা হয়েছে, এই জলের সমস্যা আগে থেকে না জানানোর কারণে যথেষ্ট এবং উল্লেখযোগ্য ক্ষতি হয়েছে, যার জন্য ক্রয় ও বিক্রয় বাতিল করা প্রয়োজন। বিকল্প হিসাবে, বাদীকে মেরামতের সমস্ত খরচের জন্য ক্ষতিপূরণ দিতে হবে, পাশাপাশি বিবাদীদের আচরণের কারণে ব্যবহৃত ক্ষতি এবং অন্যান্য ক্ষতির জন্য ক্ষতিপূরণ দিতে হবে। জলরোধী সমস্যাগুলি মেরামত করতে ১২ কোটি টাকা ছাড়িয়ে যাবে এবং সাধারণ ক্ষতির পরিমাণ প্রায় ২০ কোটি টাকারও বেশি হবে বলে অনুমান করা হচ্ছে। আপাতত বাড়ির ছেড়ে অন্যত্রই রয়েছেন তাঁরা। নিক-প্রিয়াঙ্কা কবে এখানে ফিরবেন, তা জানা যায়নি। জানা গেছে, এই বিলাসবহুল বাড়িতে এখন আর কেউ থাকছেন না এবং ভাড়াও দেওয়া হচ্ছে না।

আরও পড়ুন- James Bond of Bengali Cinema: 'সবাই আমাকে বাংলার জেমসবন্ড মনে করেন...'

পেজ সিক্স-এর রিপোর্টে দাবি করা হয়েছে, ২০১৯ সালের সেপ্টেম্বরে ২০ মিলিয়ন ডলারে (১৬৬ কোটি টাকা) এই বিলাসবহুল সম্পত্তি কিনেছিলেন প্রিয়াঙ্কা ও নিক। এখানে সাতটি বেডরুম, নয়টি বাথরুম, একটি রান্নাঘর, তাপমাত্রা নিয়ন্ত্রিত ওয়াইন রুম, একটি ইনডোর বাস্কেটবল কোর্ট, বোলিং অ্যালি, একটি হোম থিয়েটার, একটি বিনোদন লাউঞ্জ, স্টিম শাওয়ারের সাথে একটি স্পা, একটি পূর্ণ পরিষেবা জিম এবং একটি বিলিয়ার্ড রুম রয়েছে।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.