Dhanush: ধানুষের বুকে আছড়ে পড়লেন রশ্মিকা! রাস্তায় জমে গেল যানজট, তারপর...

Dhanush:অন্ধ্রপ্রদেশের তিরুপতি মন্দিরে শ্যুটিং করতে গিয়েই সমস্যার সম্মুখীন হয় অভিনেতা। সেখানেই শ্যুটিং-এর কারণে ভিড় জমান তাঁর অনুরাগীরা। এর ফলে সেখানে উপস্থিত দর্শনার্থীরা পড়ে সমস্যায়। তাঁরা বেজায় রেগে অভিনেতার বিরুদ্ধে অভিযোগও দায়ের করেন।

Updated By: Feb 1, 2024, 06:21 PM IST
Dhanush: ধানুষের বুকে আছড়ে পড়লেন রশ্মিকা! রাস্তায় জমে গেল যানজট, তারপর...

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: দক্ষিণী চলচিত্রের জনপ্রিয় অভিনেতা ধানুষ। অভিনেতার পাশাপাশি তিনি গায়ক এবং প্রযোজকও। তাঁকে সামনে থেকে দেখতে কে না চায়? শ্যুটিং স্পটে তাঁকে দেখার জন্য অনুরাগীরা ভিড় জমায়। সেরকমই এক ঘটনাতে ঘটল বিপত্তি। অন্ধ্রপ্রদেশের তিরুপতি মন্দিরে শ্যুটিং করতে গিয়েই সমস্যার সম্মুখীন হয় অভিনেতা।

আরও পড়ুন: Kabir Suman | Mamata Banerjee: মেডিক্যাল কলেজে মমতা, সুমনের গলায় 'জয় বাংলা'

সেখানেই শ্যুটিং-এর কারণে ভিড় জমান তাঁর অনুরাগীরা। এর ফলে সেখানে উপস্থিত দর্শনার্থীরা পড়ে সমস্যায়। তাঁরা বেজায় রেগে অভিনেতার বিরুদ্ধে অভিযোগও দায়ের করেন। ইতিমধ্যেই অভিনেতার শ্যুটিং-এর ছবি, ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। শেখর কমুল্লা পরিচালিত এই ছবিতে ধানুষ ছাড়াও রয়েছেন নাগার্জুন, রশ্মিকা মান্দানা এবং জিম সার্ভ।

আরও পড়ুন: James Bond of Bengali Cinema: 'সবাই আমাকে বাংলার জেমসবন্ড মনে করেন...'

আলিপির ঘাটে শ্যুটিং করছিলেন অভিনেতা। সেখানে নোংরা জামাকাপড়ে দেখতে পাওয়া গেছে তাঁকে। রয়েছে গাল ভর্তি দাড়ি। সেখানে শ্যুটিং-এর কারণে মন্দিরের দর্শনার্থীদের গাড়ি অন্যদিকে ঘুড়িয়ে দেওয়া হয়। মন্দির চত্বরে কেন শ্যুটিং করা হচ্ছে, তাতেই রেগে যান দর্শনার্থীরা। তাঁর শ্যুটিং-এর কারণেই যানজটের দাবি বলে অভিযোগ দর্শনার্থীদের। যদিও ছবির ইউনিট দাবি করেছে সঠিক সময়ের মধযেই শ্যুটিং শেষ করেছেন তাঁরা। সেহেতু কোনও রকম শিডিউলের ব্যাঘাত ঘটেনি বলেও দাবি তাঁদের।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.