বধূর সাজেই শেষকৃত্য হল 'বালিকা বধূ'র (দেখুন ভিডিও)

বড় ইচ্ছে ছিল 'বধূ'র সাজে সাজবার। তাই সাধ করে বানাতে দিয়েছিলেন লাল রঙের লহেঙ্গাটা। এই লহেঙ্গাটা পরেই রাহুলের সঙ্গে বিয়ের পিড়িতে বসার কথা ভেবেছিলেন। লহেঙ্গা পরে বধূর সাজে সাজলেন বটে কিন্তু 'বধূ' হওয়া আর হল না 'বালিকা বধূ'র। যে লাল লহেঙ্গা পরে নতুন জীবন শুরু করার কথা ছিল, সেই লহেঙ্গাতেই হল জীবনের শেষ যাত্রা।

Updated By: Apr 4, 2016, 07:04 PM IST
বধূর সাজেই শেষকৃত্য হল 'বালিকা বধূ'র (দেখুন ভিডিও)

ওয়েব ডেস্ক: বড় ইচ্ছে ছিল 'বধূ'র সাজে সাজবার। তাই সাধ করে বানাতে দিয়েছিলেন লাল রঙের লহেঙ্গাটা। এই লহেঙ্গাটা পরেই রাহুলের সঙ্গে বিয়ের পিড়িতে বসার কথা ভেবেছিলেন। লহেঙ্গা পরে বধূর সাজে সাজলেন বটে কিন্তু 'বধূ' হওয়া আর হল না 'বালিকা বধূ'র। যে লাল লহেঙ্গা পরে নতুন জীবন শুরু করার কথা ছিল, সেই লহেঙ্গাতেই হল জীবনের শেষ যাত্রা।

কয়েক মাস ধরেই বিয়ে নিয়ে খুবই উৎসাহী ছিলেন প্রত্যুষা। খুব তাড়াতাড়িই যে বিয়ে করছেন প্রত্যুষা আর রাহুল, সে খবর ইন্ডাস্ট্রির কাছে আগেই ছিল। তাই ডিজাইনার রোহিত বর্মাকে বিয়ের লহেঙ্গা বানাতে দিয়েছিলেন। সেই লহেঙ্গা বানিয়ে চলেও এসেছিল। কিন্তু তা গায়ে ওঠানোর আগেই নিজেকে শেষ করে ফেললেন বড়'আনন্দী'। শনিবার সন্ধেই সেই লাল লহেঙ্গা পরেই শেষকৃত্যের জন্য নিয়ে যাওয়া হয় প্রত্যুষাকে। তাঁর শেষকৃত্যে উপস্থিত ছিলেন আজাজ খান, কাম্য পাঞ্জাবি, রাখি সাওয়ন্ত, রতন রাজপুত এবং আরও অনেকে।

 

 

.