'ঘনিষ্ঠ, তবে প্রেম নয়', সোহেল খানের সঙ্গে সম্পর্ক 'মিডিয়া মেড': হুমা কোরেশি

অবশেষে 'স্পিকটি নট' অবস্থান থেকে ১৮০ ডিগ্রি ঘুরে সোহেল খানের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন হুমা। "আমি মর্মাহত। আমার সম্পর্কে না জেনেই আমার জীবন নিয়ে স্টোরি করা হচ্ছে। তাঁরা (মিডিয়া) এটা করছে কারণ, আমি যাতে আমার কাজের ওপর থেকে ডি-ফোকাস (অমনযোগী) হয়ে পড়ি। তাঁরা (মিডিয়া) মনে করে আমি জীবনে যা যা অর্জন করেছি তা শুধুমাত্র ঘনিষ্ঠ সম্পর্কের ওপর ভিত্তি করেই হয়েছে। এই ক্ষেত্রেও তাই," সোহেল খানের সঙ্গে সম্পর্কের প্রশ্নে মন্তব্য বলিউডের হার্ট থ্রব হুমা কোরেশির।

Updated By: Apr 4, 2016, 03:45 PM IST
'ঘনিষ্ঠ, তবে প্রেম নয়', সোহেল খানের সঙ্গে সম্পর্ক 'মিডিয়া মেড': হুমা কোরেশি

ওয়েব ডেস্ক: অবশেষে 'স্পিকটি নট' অবস্থান থেকে ১৮০ ডিগ্রি ঘুরে সোহেল খানের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন হুমা। "আমি মর্মাহত। আমার সম্পর্কে না জেনেই আমার জীবন নিয়ে স্টোরি করা হচ্ছে। তাঁরা (মিডিয়া) এটা করছে কারণ, আমি যাতে আমার কাজের ওপর থেকে ডি-ফোকাস (অমনযোগী) হয়ে পড়ি। তাঁরা (মিডিয়া) মনে করে আমি জীবনে যা যা অর্জন করেছি তা শুধুমাত্র ঘনিষ্ঠ সম্পর্কের ওপর ভিত্তি করেই হয়েছে। এই ক্ষেত্রেও তাই," সোহেল খানের সঙ্গে সম্পর্কের প্রশ্নে মন্তব্য বলিউডের হার্ট থ্রব হুমা কোরেশির।

হুমা আরও বলেন,"আমি যখন প্রথম ইন্ডাস্ট্রিতে আসি, তখন আমি মুফোট(স্পষ্টভাষী) ছিলাম, কিন্তু এখন অনেক বেশি নিয়ন্ত্রিত, চট জলদি কিছু বলি না, বলিউডে এসে এটা আমার শিক্ষা, তুমি যখন অভিনেত্রী তখন মুফোট হওয়াটা সবক্ষেত্রে সঠিক নয়"।

.