'বাহুবলী' করতে গিয়ে দারুণ টাকার কষ্টে ভুগেছেন প্রভাস!

'ইতিহাস' তৈরি করেছে 'বাহুবলী ২'। ব্যবসার নিরিখে ভারতে সর্বকালের সেরা সফল ছবি এস এস রাজমৌলি পরিচালিত 'বাহুবলী ২: দ্য কনক্লুশন'। কিন্তু এই 'বাহুবলী' করতে গিয়েই প্রবল অর্থকষ্টে ভুগেছেন প্রভাস। একসময় তাঁর হাতে কার্যত টাকাই ছিল না! একথা জানিয়েছেন পরিচালক নিজেই।

Updated By: May 13, 2017, 05:48 PM IST
'বাহুবলী' করতে গিয়ে দারুণ টাকার কষ্টে ভুগেছেন প্রভাস!

ওয়েব ডেস্ক : 'ইতিহাস' তৈরি করেছে 'বাহুবলী ২'। ব্যবসার নিরিখে ভারতে সর্বকালের সেরা সফল ছবি এস এস রাজমৌলি পরিচালিত 'বাহুবলী ২: দ্য কনক্লুশন'। কিন্তু এই 'বাহুবলী' করতে গিয়েই প্রবল অর্থকষ্টে ভুগেছেন প্রভাস। একসময় তাঁর হাতে কার্যত টাকাই ছিল না! একথা জানিয়েছেন পরিচালক নিজেই।

রাজমৌলি জানিয়েছেন, আগে ৩টে হিট ছবি। অনেক প্রযোজকই বিগ বাজেটের ছবি নিয়ে প্রভাসের পিছনে পড়েছিলেন। কিন্তু, নিজেকে 'ফোকাসড' রাখতে প্রভাস সবাইকেই ফিরিয়ে দেন। এমনকী, 'বাহুবলী'র জন্য কোনও পারিশ্রমিকও 'দাবি' করেননি তিনি। গত ৫ বছর ধরে প্রভাস শুধু নিজেকে উজাড় করে 'বাহুবলী'কেই দিয়ে গেছেন। এজন্য তাঁকে একসময় প্রচণ্ড টাকার কষ্টে ভুগতে হয়েছে।

পাশাপাশি, 'বাহুবলী' করার জন্য ছেড়ে দিয়েছেন ১৮ কোটি টাকার বিজ্ঞাপন! বিভিন্ন জামাকাপড়, জুতোর ব্র্যান্ডের থেকে তাঁর কাছে বিশাল অঙ্কের এনডোর্সমেন্ট অফার আসে। কিন্তু মনঃসংযোগে ব্যাঘাত ঘটবে, একারণে ফিরেও তাকাননি প্রভাস।

সাফল্য তো আর এমনি এমনি আসে না। শুধু অভিনয় দক্ষতা বা ছবির গুণগাণ নয়, প্রভাসের এই 'আত্মত্যাগ'কেও সবাই শ্রদ্ধা করতে বাধ্য হবেন।

আরও পড়ুন, স্বস্তি! বিশ্বের সবচেয়ে বড় সাইবার অ্যাটাক বন্ধ করার 'সুইচ' মিলল

.