Pori Moni: 'রাজের সঙ্গে কাটানো সময় ধরে রাখতে চাই' পুরনো ভিডিয়ো দেখে চোখে জল পরীমণির...

Pori Moni-Sariful Razz: বছর তিনেক আগে সিনেমার সেটে দেখা দুজনের। সেখান থেকে প্রেম, তারপর বিয়ে, তারপর সন্তান। কিন্তু সেই সুখ স্থায়ী হয়নি। বর্তমানে পরীমণি জানিয়ে দিয়েছেন যে তিনি একাই সন্তানকে দেখাশোনা করবেন। রাজের সঙ্গে কোনও সম্পর্কই তিনি চান না। এরপরেও একটি ভিডিয়ো দেখে চোখের জল বাধ মানল না নায়িকার। 

Updated By: Jun 23, 2024, 08:11 PM IST
Pori Moni: 'রাজের সঙ্গে কাটানো সময় ধরে রাখতে চাই' পুরনো ভিডিয়ো দেখে চোখে জল পরীমণির...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ব্যক্তিগত জীবন ঘিরে বরাবরই খবরের শিরোনামে থাকেন পরীমণি (Pori Moni)। বারংবার আলোচনা, সমালোচনার মুখে পড়েন তিনি। সম্প্রতি তাঁর সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয়েছে শরিফুল রাজের। তা নিয়েও কম জলঘোলা হয়নি মিডিয়ায়। তবে এবার রাজের সঙ্গে তাঁর একটি ভিডিয়ো দেখেই কেঁদে ফেললেন পরী। 

আরও পড়ুন- Nana Patekar | Tanushree Dutta: তনুশ্রীর সঙ্গে অশ্লীল আচরণের অভিযোগ, বাঙালি অভিনেত্রীকে নিয়ে মুখ খুললেন নানা পাটেকর...

রাজের সঙ্গে তাঁর বিচ্ছেদ নিয়ে কাদা ছোড়াছুড়ি কম হয়নি। রাজ নামটি শুনলেই এখন বিরক্ত হন পরীমণি। এবার রাজের সঙ্গে ফ্রেমবন্দি হওয়া একটি ভিডিয়ো দেখে কাঁদলেন পরীমণি। ঈদুল আজহা উপলক্ষে বাংলাদেশের এক টিভি অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত হয়েছিলেন পরীমণি। এর আগে একই অনুষ্ঠানে অন্তঃসত্ত্বা অবস্থায় রাজকে নিয়ে হাজির হয়েছিলেন পরীমণি। সেখানেই একটি ভিডিয়ো দেখে চোখে জল অভিনেত্রীর। 

সেই ভিডিয়ো দেখার পর চোখের জল মুছে নিজেকে কিছুটা সামলে নিয়ে পরীমণি বলেন, 'এটা আমার জীবনের সুইট পার্টের মধ্যে একটি। হাতেগোনা জীবনের তিনটি পার্টের কথা যদি বলা হয়, তারমধ্যে এই জার্নি একটা। সত্যি বলতে, ওই সময়গুলো আমার রূপকথার মতো কেটেছে। ওই মানুষটা (রাজ) আমার কাছে ফেরেশতা সমান। এখনকার মানুষটির (রাজ) সঙ্গে মেলালে হবে না কিন্তু! কারণ ওই মানুষটা (রাজ) বর্তমানে আলাদা।

আরও পড়ুন- Sonakshi Sinha and Zaheer Iqbal Wedding: 'মতবিরোধ ছিল কিন্তু...' সোনাক্ষীর বিয়ের আগে ফের বিতর্কিত শত্রুঘ্ন!

তৃতীয় কোনো ব্যক্তির কারণেই কি বদলে গেল তাঁদের সম্পর্ক? জবাবে পরীমণি বলেন, 'সেটা আমি জানি না। আর এটা নিয়ে বলতে গেলে আবার সালিশ-বিচার হয়ে যাবে। সুতরাং এটা নিয়ে আর কথা বলতে চাই না। আমাকে যদি বলা হয়, জীবনের কোন মুহূর্তটা মমি করে রাখতে চান, তাহলে বলব— আমার গর্ভকালীন সময়টা। শুধু গর্ভকালীন নয়, এই মানুষটার (রাজ) সঙ্গে কাটানো সময়টাও'।

প্রসঙ্গত, বছর তিনেক আগে সিনেমার সেটে দেখা দুজনের। প্রেমের খবর সামনে আসতেই জানা যায় মা হতে চলেছেন অভিনেত্রী। সামনে আসে তাঁদের বিয়ের খবরও। তাঁদের সংসারে আসে এক পুত্রসন্তান। যদিও সে সংসার বেশি দিন টেকেনি। তবে বিচ্ছেদের পর এখন ছেলে পুণ্যকে নিয়ে নিজের মতো করে জীবনযাপন করছেন এই অভিনেত্রী। সিঙ্গেল মাদার হিসেবে পুত্রকে বড় করছেন এই নায়িকা।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.