Pori Moni: ‘ছেলেকে সুন্দর জীবন উপহার দিতে চাই’, বিচ্ছেদ ভুলে ফের একসঙ্গে পরীমণি-রাজ!

Pori Moni-Sariful Razz: পরীর জীবনে ফের সুখবর। বিচ্ছেদ-মান অভিমান ভুলে ফের এক হলেন অভিনেতা শরিফুল রাজ ও অভিনেত্রী পরীমণি। শোনা যাচ্ছে যে ফের এক হয়েছেন তাঁরা, নেপথ্যে তাঁদের একমাত্র সন্তান রাজ্য। প্রকাশ্যে তাঁদের অন্তঃরঙ্গ কিছু ছবি।

Updated By: Aug 17, 2023, 04:48 PM IST
Pori Moni: ‘ছেলেকে সুন্দর জীবন উপহার দিতে চাই’, বিচ্ছেদ ভুলে ফের একসঙ্গে পরীমণি-রাজ!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পরীমণি(Pori Moni) জানিয়ে দিয়েছিলেন যে আর যাই হোক, রাজের সঙ্গে আর সংসার করবেন না তিনি। এর মাঝে কেটে গেছে বেশ কিছু সময়। মান-অভিমানের বরফও গলেছে বেশ কিছুটা। সম্পর্কের দূরত্ব ঘুচিয়ে আবারও এক হলেন তারকা দম্পতি শরিফুল রাজ(Sariful Razz) এবং পরীমণি? এই প্রশ্নেই সরগরম নেটপাড়া। বুধবার অর্থাৎ ১৬ আগস্ট একসঙ্গে একমাত্র সন্তান রাজ্যর(Rajya) জন্মদিন পালন করতে দেখা গেল তাঁদের।

সোশ্যাল মিডিয়ার একটি পোস্টে এক প্রযোজনা সংস্থার অফিসে রাজ্যর জন্মদিন উদযাপনে অংশ গ্রহণ করেন এই জুটি। শোনা যাচ্ছে, তাদের মুখে হাসি ফোটালেন সংগীতশিল্পী দম্পতি কৌশিক হোসেন তাপস ও ফারজানা মুন্নী। অনেকের মতে, তাপসই রাজ-পরী আপস করিয়েছেন! তাপসের পোস্টে দেখা যায় বেশ কয়েকটি ছবি, যেখানে একটি ছবিতে রাজকে জড়িয়ে ধরতে দেখা গেছে পরীমণিকে। ভিডিয়োতে দেখা গেছে, সন্তানকে কোলে নিয়ে রাজের পাশে বসে গান গাইছেন পরী। এরপর ছেলেকে নিয়ে জন্মদিনের কেকও কেটেছেন।

আরও পড়ুন- Amitabh Bachchan: ভ্যানিটি ভ্যানের ইন্টেরিয়র করাতে চান গৌরীকে দিয়ে, অমিতাভের ডাকেও অ্যাবসেন্ট শাহরুখপত্নী...

গত ১০ আগস্ট ‘রাজ্য’র প্রথম জন্মদিনে কোথাও দেখা যায়নি বাবা শরিফুল রাজকে। অনেকেই ভেবেছিলেন তিনি দেশের বাইরে তবে সম্প্রতি জানা যায়, ছেলের জন্মদিনে বাংলাদেশেই ছিলেন তিনি কিন্তু তাঁর ফোন বন্ধ ছিল। জন্মদিনের আগের রাতে পরীর বাড়িতে গিয়ে ছেলের সঙ্গে দেখা করেন রাজ। কলকাতা থেকে নিয়ে আসা উপহার ছেলের হাতে তুলে দেন। শোনা যাচ্ছে একমাত্র সন্তান রাজ্যের কথা ভেবেই বিবাদ ভুলে এক হলেন পরীমণি ও শরিফুল রাজ।

রাজকে বলতে শোনা যায় যে, ‘পরীকে আমি বিয়ে করেছি, বউয়ের সঙ্গে সম্পর্কটাই আগে। আসলে পরী সব ছেড়ে সন্তানকে নিয়ে সবসময় সেলিব্রেশন করে, করছে- আমার কাছে এটি ভালো লাগে। পরীকে তার জীবনের সুন্দর ও আনন্দের একটি উপহার সন্তান রাজ্যকে দিতে পেরেছি। আমার জন্য যা আনন্দের ও গর্বের। ছেলের জন্য হলেও জীবনটা ঠিক করতে হবে আমার। সে এখন বড় হচ্ছে। পাঁচ-ছয় বছর পর সে ভালোভাবে চলাফেরা করবে, কথা বলবে। ওকে একটা সুন্দর জীবন উপহার দিতে চাই।’

মঙ্গলবার অর্থাৎ ১৫ আগস্ট বাংলাদেশের এক সংবাদমাধ্যমে সাক্ষাৎকারের সময় পরীর সঙ্গে সম্পর্ক স্বাভাবিক করার ইঙ্গিত দিয়েছিলেন রাজ। তিনি বলেছিলেন, ‘এ জীবনে আমি অনেক ঝামেলা ফেস করেছি। আর করতে চাই না। জীবনটা স্বাভাবিক চাই, শান্তি চাই। আর কোনো ঝামেলায় জড়াতে চাই না’। এরপর দুজনকে অনেক দিন পর একসঙ্গে দেখে অনেকেই ধরে নিচ্ছেন, সকল বিতর্কের অবসান ঘটিয়ে ছেলের টানে আবারও মিলে গেলেন রাজ-পরীমণি।

আরও পড়ুন- Srijit Mukherji: অসুস্থ সৃজিত! বাতিল ‘দশম অবতার’-এর শেষদিনের শ্যুটিং?

প্রসঙ্গত, ২০২১ সালে গিয়াসউদ্দিন সেলিমের ‘গুণিন’ সিনেমায় অভিনয় করতে গিয়ে পরিচয় হয় পরীমণি ও শরিফুল রাজের। পরিচয় হওয়ার অল্প ক’দিনের মাথায় বিয়ে করেছিলেন এই তারকা জুটি। এরপরেই পরীর অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আসার পর ২০২২ সালের জানুয়ারিতে পরিবার ও কাছের মানুষদের উপস্থিতিতে বিয়ে করেন তাঁরা। ২০২২ সালের ১০ আগস্ট তাঁদের ঘরে জন্ম নেয় পুত্রসন্তান রাজ্য। ছেলের জন্মের কয়েকমাসের মধ্যেই সম্পর্কে ফাটল ধরে তারকা দম্পতির। এবার সেই বিচ্ছেদ ভুলেই ফের এক হতে চলেছেন পরীমণি ও রাজ, এমনটাই জোর গুঞ্জন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.