কী হল টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী পূজা গরের জীবনে!

কোনও কিছুই বেশি ভাল নয় বলে মন্তব্য করেন অভিনেত্রী 

Updated By: Sep 5, 2019, 04:27 PM IST
কী হল টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী পূজা গরের জীবনে!

নিজস্ব প্রতিবেদন: পূজা গর-এর সঙ্গে শেষ পর্যন্ত সম্পর্ক ভেঙেই গেল রাজ সিং অরোরার? সম্প্রতি এমনি গুঞ্জন শুরু হয়েছে টেলি টাউনে। শোনা যাচ্ছে, রাজ সিং অরোরার সঙ্গে নাকি আর সেভাবে মানিয়ে নিতে পারছেন না পূজা। ফলে তাঁদের সম্পর্ক প্রায় শেষের মুখে।
রিপোর্টে প্রকাশ, সম্প্রতি সোশ্যাল হ্যান্ডেলে নিজেদের ছবি আর শেয়ার করছেন না পূজা গর এবং রাজ সিং অরোরা। সেই থেকেই শুরু হয় গুঞ্জন। শেষে কি বিচ্ছেদ হচ্ছে পূজা, রাজের?

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন : আলাদা হচ্ছে চলার পথ! বিয়ে ভাঙছে সৌরভ-মধুমিতার?

যদিও একটি সংবাদ সংস্থাকে দেওয়া সাক্ষাতকারে রাজ জানিয়েছেন, তাঁদের মধ্যে সবকিছু ঠিকই রয়েছে, কোনও সমস্যাই হয়নি। গণেশ চতুর্থীর দিন পূজার সঙ্গে তিনি বন্ধুদের বাড়িতে গিয়েছিলেন। সেই ছবিও প্রকাশ্যে এসেছে। তাই অহেতুক গল্প তৈরি করার কোনও প্রয়োজন নেই বলে স্পষ্ট জানান রাজ।

আরও পড়ুন : মা হওয়ার পর দিন কাটছে কীভাবে? দেখুন কী বললেন কনীনিকা
অন্যদিকে পূজা বলেন, সব সম্পর্ককেই কোন না কোন সময় কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যেতে হয়। সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করা বন্ধ মানেই, সম্পর্ক ভেঙে যাচ্ছে, এমন ভাবনার কোনও মানে নেই বলে স্পষ্ট জানান পূজা। শুধু তাই নয়, সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার বন্ধ প্রসঙ্গে পূজা বলেন, কোনও কিছুই অত্যধিক ভাল নয়। সবকিছুই থেকেই মানুষকে মাঝে মধ্যে বিরতি নিতে হয় বলেও তিনি মনে করেন বলে জানান টেলিভিশনের জনপ্রিয় মুখ পূজা গর।

.