Pathaan Row: ‘বেশরম’ গেরুয়া বিকিনির জের! সেন্সরের কোপে শাহরুখের ‘পাঠান’

Pathaan Row: সেন্ট্রাল বোর্ড অফ ফিল্ম সার্টিফিকেশন কিছু পরিবর্তন আনতে বলেছে ‘পাঠান’ ছবিতে। সিবিএফসির চেয়ারপার্সন প্রসূন যোশী বলেছেন, গানের কিছু দৃশ্যের সাথে বেশ কয়েকটি ছবির দৃশ্য বাদ দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Dec 29, 2022, 01:41 PM IST
Pathaan Row: ‘বেশরম’ গেরুয়া বিকিনির জের! সেন্সরের কোপে শাহরুখের ‘পাঠান’

Pathaan Row, Shah Rukh Khan, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রথম গান রিলিজ থেকেই বিতর্কের শিরোনামে শাহরুখ খানের পাঠান। এই ছবির হাত ধরে দীর্ঘ ৪ বছর পর পর্দায় ফিরছেন শাহরুখ খান, তা নিয়ে যেমন উচ্ছ্বাস রয়েছে তাঁর অনুরাগীদের, তেমনই প্রথম দিন থেকেই বয়কট ট্রেন্ডের মুখে রয়েছে এই ধারাবাহিক। গেরুয়া বিকিনি পরার জন্য ‘বেশরম রং’ গানটি ছবি থেকে বাদ দেওয়ার দাবি জানিয়েছিলেন মধ্যপ্রদেশের বিজেপি নেতা নরোত্তম মিশ্র। এবার সেন্সর বোর্ডে ধাক্কা খেল ‘পাঠান’।

আরও পড়ুন- Tramila Bhattacharya : 'পঞ্চমী'র হাত ধরে টেলি পর্দায় ফিরছেন ত্রমিলা...

সেন্ট্রাল বোর্ড অফ ফিল্ম সার্টিফিকেশন কিছু পরিবর্তন আনতে বলেছে ‘পাঠান’ ছবিতে। সিবিএফসির চেয়ারপার্সন প্রসূন যোশী বলেছেন, গানের কিছু দৃশ্যের সাথে বেশ কয়েকটি ছবির দৃশ্য বাদ দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। সার্টিফিকেটের জন্য এই ছবি জমা দেওয়া হয়েছিল। কিন্তু বোর্ডের গাইডলাইন অনুযায়ী বাদ পড়ে যায় বেশ কয়েকটি দৃশ্য। সেই নির্দেশই দিয়েছে বোর্ড। সিদ্ধার্থ আনন্দের এই ছবি মুক্তি পাওয়ার কথা ২৫ জানুয়ারি। হিন্দি, তামিল ও তেলুগু ভাষায় মুক্তি পাবে এই ছবি। ছবি মুক্তির আগে ফাইনাল ভার্সন জমা দেওয়ার নির্দেশ করেছে সেন্সর বোর্ড।

আরও পড়ুন-Salman Khan Birthday: সলমান খানের জন্মদিনে ধুন্ধুমার, লাঠিচার্জ পুলিসের

এদিকে 'পাঠান'-এর 'বেশরম রং' নিয়ে বিতর্ক অব্যাহত। বিশেষ করে দীপিকার গেরুয়া বিকিনি নিয়ে তীব্র আপত্তি তুলেছে বিজেপি নেতৃত্ব এবং হিন্দুত্ববাদী সংগঠনগুলি। এমনকি শাহরুখ খানকে জ্যান্ত পুড়িয়ে মারার হুমকি দিতেও ছাড়েননি অযোধ্যার এক সাধু। তপস্বী চাভনির মহন্ত পরমহংস আচার্য নামে ওই সাধুর বক্তব্য, বেশরম রং গানটিতে ছবি নির্মাতারা গেরুয়া রংয়ের অবমাননা করেছেন। তারপরই তাঁর হুমকি, 'শাহরুখকে জ্যান্ত পুড়িয়ে মারব! যে যে হলে এই সিনেমা দেখানো হবে, সেই সব হলেও আগুন লাগিয়ে দেব।' তারপরই তাঁর হুমকি, 'শাহরুখকে জ্যান্ত পুড়িয়ে মারব! যে যে হলে এই সিনেমা দেখানো হবে, সেই সব হলেও আগুন লাগিয়ে দেব।'তারপরই তাঁর হুমকি, 'শাহরুখকে জ্যান্ত পুড়িয়ে মারব! যে যে হলে এই সিনেমা দেখানো হবে, সেই সব হলেও আগুন লাগিয়ে দেব।'তারপরই তাঁর হুমকি, 'শাহরুখকে জ্যান্ত পুড়িয়ে মারব! যে যে হলে এই সিনেমা দেখানো হবে, সেই সব হলেও আগুন লাগিয়ে দেব।'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.