Saheb Bhattacharya : 'বাংলা বাঁচাও' ছবিতে সাহেবের নায়িকা ছিলেন অর্পিতা, মুখ খুললেন অভিনেতা

  SSC  দুর্নীতি নিয়ে আলোচনায় পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee) এবং অভিনেত্রী অর্পিতা মুখোপাধ্যায়ের (Arpita Mukherjee) নাম। একসময় টলিপাড়ায় বেশকিছু জনপ্রিয় অভিনেতাদের সঙ্গে একাধিক বাংলা ছবিতে অভিনয় করেছেন এই অর্পিতা। যাঁর মধ্যে রয়েছে অভিনেতা সাহেব ভট্টাচার্য। এবিষয়ে ঠিক কী বলবেন সাহেব?

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 23, 2022, 09:08 PM IST
Saheb Bhattacharya : 'বাংলা বাঁচাও' ছবিতে সাহেবের নায়িকা ছিলেন অর্পিতা, মুখ খুললেন অভিনেতা

দেবপ্রিয় দত্ত মজুমদার :  SSC  দুর্নীতি নিয়ে আলোচনায় পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee) এবং অভিনেত্রী অর্পিতা মুখোপাধ্যায়ের (Arpita Mukherjee) নাম। একসময় টলিপাড়ায় বেশকিছু জনপ্রিয় অভিনেতাদের সঙ্গে একাধিক বাংলা ছবিতে অভিনয় করেছেন এই অর্পিতা। যাঁর মধ্যে রয়েছে অভিনেতা সাহেব ভট্টাচার্য। এবিষয়ে ঠিক কী বলবেন সাহেব?

Zee ২৪ ঘণ্টাকে সাহেব জানান, ''বহু বছর আগে অনুপ সেনগুপ্তের পরিচালনায় অর্পিতা মুখোপাধ্যায়ের সঙ্গে বাংলা বাঁচাও বলে একটি ছবিতে আমি কাজ করি। সেখানে বুম্বাদাও (প্রসেনজিৎ চট্টোপাধ্যায়) ছিলেন। অনামিকা দি (অনামিকা সাহা) মৃণাল দাও (মৃণাল মুখোপাধ্যায়) ছিলেন। সেটাই অর্পিতার সঙ্গে আমার প্রথম এবং শেষ কাজ। কর্মসূত্রে ও ওঁর পথে কীভাবে এগিয়েছেন আমার জানা নেই। উনি ওড়িয়া ছবি করছেন বলে শুনেছি। তবে আর যোগাযোগ হয়নি। আবার হঠাৎ করে এই খবরেই ওঁকে দেখছি। ওঁর বিষয় কিছুই জানি না।'' কাজ করতে গিয়ে কোনওভাবে কি অর্পিতাকে কি উচ্চাকাঙ্ক্ষী বলে মনে হয়েছিল? এ প্রশ্নে সাহেবের উত্তর, ''যাঁরা ইন্ডাস্ট্রিতে আসেন, তাঁরা উচ্চ আকাঙ্খা নিয়েই আসেন, এটা গ্ল্যামারের জগত, সেই আকর্ষণেই আসেন। সেটা কোনও ভুল নয়। তবে তার জন্য ভুল পথ বেছে নেওয়াটা ভয়ঙ্কর হয়ে যায়।''

আরও পড়ুন-রাহুল-রুকমার সঙ্গে ছবিতে মধ্যমণি 'পার্থ ঘনিষ্ঠ' মোনালিসা, কীভাবে পরিচয়?

 সাহেব জানান ছবিতে তাঁর সঙ্গে সমান্তরালভাবে কেন্দ্রীয় একটি চরিত্রে অভিনয় করেছিলেন অর্পিতা। সাহেবের কথায়, 'চলচ্চিত্র জগত এবং রাজনৈতিক জগতের একসঙ্গে মিশে যাওয়াটা যে কতটা ভয়ঙ্কর আমি জানি, যেকোনও সময় সমস্যায় পড়তে হতে পারে। তাই আমি নিজেও রাজনীতি থেকে দূরে থাকারই চেষ্টা করি সবসময়।'

প্রসঙ্গত, 'বাংলা বাঁচাও' ছাড়াও 'মামা ভাগ্নে', 'প্রতিদ্বন্দ্বী' ছবিতেও অভিনয় করেছিলেন অর্পিতা মুখোপাধ্যায়। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.