মুম্বইয়ে গিয়ে 'মানিকতলা' খুঁজে পেলেন Parambrata, মশকরায় নেটিজেনরা

করোনাকালে দ্বিতীয় দফার লকডাউনের পর ফের শুরু হয়েছে 'দ্যা গার্ল'-এর শ্যুটিং। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 18, 2021, 02:02 PM IST
মুম্বইয়ে গিয়ে 'মানিকতলা' খুঁজে পেলেন Parambrata, মশকরায় নেটিজেনরা

নিজস্ব প্রতিবেদন : আমাজন প্রাইমের নতুন ওয়েব সিরিজ 'দ্যা গার্ল'-এর শ্যুটিংয়ে আপাতত মুম্বইতে রয়েছেন পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee), যীশু সেনগুপ্ত (Jisshu Sengupta)। সেখানে তাঁদের সঙ্গী অভিনেত্রী তানিয়া মানিকতলা (Tanya Maniktala)। গত মার্চ মাসে এই ওয়েবসিরিজের শ্যুটিং হয়েছিল। তবে করোনাকালে দ্বিতীয় দফার লকডাউনের পর ফের শুরু হয়েছে 'দ্যা গার্ল'-এর শ্যুটিং। 

মঙ্গলবার 'দ্যা গার্ল' (The Girl)-এর শ্যুটিংয়ের ফাঁকেই হাসিখুশি মুখে অভিনেত্রী তানিয়া মানিকতলার (Tanya Maniktala) সঙ্গে সেলফি তুলে পোস্ট করেছেন পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee)। শ্যুটিং চলছে অনেকদিন হল, হঠাৎ এতদিন পর সেলফি? তার কারণও পোস্টের ক্যাপশানে নিজেই জানিয়েছেন পরমব্রত। তানিয়া মানিকতলাকে উদ্দেশ্য করেই লিখেছেন, ''মার্চ থেকে একসঙ্গে কাজ করার পর তানিয়া মানিকতলার খেয়াল হয়েছে আমাদের একসঙ্গে একটাও ছবি নেই। (অবশ্যই, মাছে অনেকটা সময় লকডাউন ছিল) মার্চ মাসে ওর সঙ্গে শুটিং শুরু করেছিলাম ... এখন আমরা লকডাউনের পরে আবারও কাজ করেছি, মজার পরিমাণ একই আছে এবং তাই সেলফি বাধ্যতামূলক বলেই মনে হল!''

আরও পড়ুন-Oindrila-র সঙ্গে বিয়ের আগেই তার জন্য বাড়িতে 'সতীন' এনে তুললেন Ankush!

সেসব তো না হয় ঠিকই ছিল, তবে পরমব্রতর সহ-অভিনেত্রী নাম তানিয়া মানিকতলা (Tanya Maniktala) জানতে পেরে তাঁর পদবী নিয়ে মজা করতে ছাড়েননি কলকাতার কিছু নেটিজেন। কলকাতাবাসীদের কাছে 'মানিকতলা' শব্দটি কলকাতার একটি চিরপরিচিত জায়গা। তবে পরমব্রতর পোস্টে তাঁরা খুঁজে পেয়েছেন এক অন্য মানিকতলাকে। আর সেকারণে পরমব্রতর এই পোস্ট ঘিরে উঠে এসেছে নেটজেনদের বিভিন্ন মজার মন্তব্য। কেউ লিখেছেন, 'ওকে বলেছেন কলকাতায় ওর নামে একটা জায়গা আছে?' কেউ লিখেছেন, 'তানিয়া মানিকতলা এটা খানিকটা পরমব্রত যাদবপুর, দেব সাউথসিটির মতো শুনতে লাগেছে।' কেউ আবার পদবী শুনে শুধু হেসেছেন। কেউ আবার কলকাতার বিখ্য়াত মানিকতলা মোড় নিয়ে ছড়া লিখে ফেলেছেন। তবে কেউ জানিয়েছেন পরমব্রত ও তানিয়া মানিকতলা দুজনেই তাঁদের পছন্দের তারকা। যাঁরা এর আগে তানিয়ার অভিনয় দেখেছেন, তাঁরা শুভেচ্ছাও জানিয়েছেন। 

আরও পড়ুন-মাঝরাত পর্যন্ত চলল Rhea Kapoor-র রিসেপশন পার্টি, লক্ষ টাকার ব্যাগ হাতে খুশি, জাহ্নবী

প্রসঙ্গত দেবালয় ভট্টাচার্য পরিচালিত 'দ্যা গার্ল' (The Girl)- ওয়েবসিরিজে পরমব্রত, যীশু, তানিয়া ছাড়াও রয়েছেন জারিনা ওয়াহাব, বিনয় পাঠক, সৌরভ দাস, সমীর সোনি।

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.