দক্ষিণী পরিচালকের ছবিতে Shah Rukh Khan! সঙ্গে Sanya, Nayanthara

দক্ষিনের পরিচালক অ্যাটলির ছবিতে দেখা যাবে  কিং খানকে।

Updated By: Aug 18, 2021, 01:06 PM IST
দক্ষিণী পরিচালকের ছবিতে Shah Rukh Khan! সঙ্গে Sanya, Nayanthara

নিজস্ব প্রতিবেদন: প্রায় আড়াই বছরেরও বেশি সময় বড়পর্দায় দেখা যায়নি শাহরুখ খানকে(Shah Rukh Khan))। কবে সিলভার স্ক্রিনে ফিরছেন অভিনেতা এই নিয়ে উৎসাহের শেষ নেই তাঁর ফ্যানেদের। বর্তমানে একটি স্পাই থ্রিলারের শ্যুট করছেন তিনি। ছবির নাম 'পাঠান'(Pathan))। অনেকেই মনে করছেন এটাই শাহরুখের ফিল্মি কেরিয়ারের দ্বিতীয় ইনিংসের সূচনা। কিন্তু এরপর কোন ছবিতে দেখা যাবে শাহরুখকে সেই নিয়েই বিটাউনে নয়া গুঞ্জন। সম্প্রতি শোনা যাচ্ছে দক্ষিনের পরিচালক অ্যাটলির (Atlee) ছবিতে দেখা যাবে  কিং খানকে।

আরও পড়ুন: Bigg Boss OTT: 'বেশি ইংরাজি কপচাবেন না, দেশি ভাষায় কথা বলুন,' Shamita Shetty- র ক্লাস নিলেন ভোজপুরি নায়িকা

শাহরুখের সঙ্গে এই ছবিতে অভিনয় করবেন দক্ষিনের অভিনেত্রী নয়নতারা (Nayanthara)। তবে এই ছবিতে একাধিক অভিনেত্রীকে দেখা যাবে বলেই জানা যায়। নয়নতারার পাশাপাশি এই ছবিতে দেখা যাবে বলিউডের এই সময়ের জনপ্রিয় মুখ সানিয়া মালহোত্রাকে(Sanya Malhotra)। অ্যাটলির এই ছবি হতে চলেছে পুরোদস্তুর বানিজ্যিক ছবি। তবে কিছুদিন আগেই জানা গিয়েছিল রাজকুমার হিরানির (Rajkumar Hirani) আগামী ছবিতে অভিনয় করবেন শাহরুখ খান। শোনা যাচ্ছে সেই ছবিতে আবারও ফিরে আসতে চলেছে শাহরুখ-কাজল জুটি। পাঠানের শ্যুট শেষ করে রাজকুমার হিরানি নাকি অ্যাটলি, কার ছবি আগে শ্যুট করবেন বলিউডের বাদশা, এখন সেটাই দেখার। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.