নবাগতার সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ছে? টাইগার, দিশার মধ্যে ঢুকে পড়ছেন তারা!

মুখ খোলেননি দিশা

Updated By: Aug 23, 2018, 12:32 PM IST
নবাগতার সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ছে? টাইগার, দিশার মধ্যে ঢুকে পড়ছেন তারা!

নিজস্ব প্রতিবেদন : ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ পার্ট টু-এর শুটিং শুরু করেছেন করণ জহর। করণের কাস্টিংয়ে এবার নেই আলিয়া ভাট, সিদ্ধার্থ মালহোত্রা এবং বরুণ ধাওয়ান। তার পরিবর্তে রয়েছেন টাইগার শ্রফ, অন্যন্যা পান্ডে এবং তারা সুতারিয়া।

আরও পড়ুন : শরীর নিয়ে কটাক্ষ, আমিশা প্যাটেলকে 'নোংরা' আক্রমণ

বি টাউনের খবর, ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’-এর সিক্যুয়েলের শুটিং শুরু হওয়ার পর থেকেই টাইগার শ্রফ এবং তারা সুতারিয়ার মধ্যে বন্ধুত্ব গড়ে উঠেছে। এবং, তা নাকি এমন পর্যায়ে পৌঁছেছে যে তারা এবং টাইগার সব সময় একে অপরের সঙ্গে চ্যাট করে যাচ্ছেন। শুধু তাই নয়, টাইগার এবং তারা নাকি শুটিংয়ের পর প্রয়োজনে অপ্রয়োজনে অহরহ কথা বলে চলেছেন। আর তাতেই নাকি কপালে ভাঁজ পড়ছে টাইগার এবং তারার সঙ্গীর।

আরও পড়ুন : শাহরুখ-কে প্রকাশ্যে 'আই লাভ ইউ' বললেন জিতেন্দ্র-কন্যা একতা

জানা যাচ্ছে, রোহন মেহরার সঙ্গে বর্তমানে ‘ডেট’ করছেন তারা সুতারিয়া। কিন্তু, টাইগারের সঙ্গে যেভাবে দিনের পর দিন তারার বন্ধুত্বের হার বাড়ছে, তাতে চিন্তায় পড়ছেন রোহন মেহরা এবং টাইগারের বান্ধবী দিশা পাটানি। দিশা এ বিষয়ে প্রকাশ্যে মুখ না খুললেও, রোহন নাকি ঘনিষ্ঠ মহলে এ বিষয়ে তাঁর চিন্তা প্রকাশ করেছেন।

অন্যদিকে সম্প্রতি খবর পাওয়া যায়, বাবা জ্যাকি শ্রফের পুরনো বাড়িতেই নাকি দিশা পাটানির সঙ্গে লিভ ইন করছেন টাইগার শ্রফ। সেখানেই নাকি দু’জন আলগোছে নিজেদের সংসার গুছিয়ে তুলেছেন। সম্প্রতি এই খবর সংবাদমাধ্যমের সামনে এলেও, টাইগার, দিশা মুখে কুলুপ এঁটেই রয়েছেন।

আরও পড়ুন : তৈমুরকে নিয়ে চরম সিদ্ধান্ত নিচ্ছেন সইফ, করিনা?

অন্যদিকে, টাইগার শ্রফ তাঁর শুধুমাত্র ভাল বন্ধু। মুম্বইতে ফিল্ম কেরিয়ার গড়তে আসার পর থেকে এ পর্যন্ত তাঁর কোনও ভাল বন্ধু নেই। টাইগারই তাঁর একমাত্র বন্ধু। সেই কারণেই সব সময় টাইগার শ্রফের সঙ্গে দেখা যায় তাঁকে। যদিও, দিশা যা-ই বলুন না কেন, টাইগারের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে সব সময় সরগরম পেজ থ্রি-র পাতা।

 

 

শোনা যাচ্ছে, করণ জহরের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’-এর সিক্যুয়েলের জন্য শাহিদ কাপুরের ভাই ঈশান খটটরই ছিলেন প্রথম পছন্দ। কিন্তু, তারা সুতারিয়ার সঙ্গে তাঁর বিচ্ছেদ এবং খারাপ সম্পর্কের জেরেই নাকি এই সিনেমা থেকে বাদ পড়েন ঈশান। শাহিদ কাপুরের বাহিকে কাস্ট করানো হলে, এই সিনেমা থেকে বেরিয়ে যাবেন বলে করণকে স্পষ্ট জানান তারা। আর সেই কারণেই করণ জহরের এই সিনেমা থেকে শেষ পর্যন্ত বাদ দেওয়া হয় ঈশান খটটরের নাম।

.