TV Actress Pallavi Dey Death: সাগ্নিকের সঙ্গে 'ঘনিষ্ঠতা'! পল্লবীর সঙ্গে 'সম্পর্ক' নিয়ে মুখ খুললেন 'বিশেষ' বান্ধবী ঐন্দ্রিলা

"কোনও বারে যাওয়া হয়নি। একসাথে পার্টিতে দেখা হয়েছিল আমাদের। সেটাও হঠাৎ করেই। কোনও একসাথে যাওয়া হয়নি। সাগ্নিক-পল্লবী, দুজনের সঙ্গেই দেখা হয়েছিল।" 

Updated By: May 17, 2022, 11:40 AM IST
TV Actress Pallavi Dey Death: সাগ্নিকের সঙ্গে 'ঘনিষ্ঠতা'! পল্লবীর সঙ্গে 'সম্পর্ক' নিয়ে মুখ খুললেন 'বিশেষ' বান্ধবী ঐন্দ্রিলা
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : "পল্লবী ভালো বন্ধু ছিল। ওর মাধ্যমেই সাগ্নিকের সঙ্গে আলাপ হয়েছিল। ওদের ফ্ল্যাটে কখনও যাইনি। সাগ্নিকের সঙ্গে কোনও মেলামেশা ছিল না। চিনলেও কোনও যোগাযোগ ছিল না।" এমনই দাবি 'সাগ্নিকের বান্ধবী' ঐন্দ্রিলার। 

প্রসঙ্গত,  টেলি অভিনেত্রী পল্লবী দে'র মৃত্যু (TV Actress Pallavi Dey Death)। লিভ-ইন পার্টনার সাগ্নিক চক্রবর্তীর (Sagnik Chakraborty) সঙ্গে তাঁর সম্পর্কের 'টানাপোড়েন'। এরই মধ্য়ে 'চিত্রনাট্যে' প্রবেশ ঘটেছে আরও একজন নারী চরিত্রের, তিনি ঐন্দ্রিলা মুখোপাধ্যায়। 

পল্লবীর পরিবারের অভিযোগ, পল্লবীর (Pallavi Dey) সঙ্গে লিভ-ইন থাকাকালীন, হাওড়ার জগাছার বাসিন্দা ঐন্দ্রিলা মুখোপাধ্যায় নামে ওই মহিলার প্রেমে পড়েছিল সাগ্নিক(Sagnik Chakraborty)। পল্লবীর অনুপস্থিতিতে ঐন্দ্রিলা তাদের গড়ফার ফ্ল্যাটে আসত। এমনকি রবিবার এমআর বাঙুর হাসপাতালেও হাজির হয়েছিলেন তিনি। সাগ্নিক চক্রবর্তী সহ ঐন্দ্রিলা মুখোপাধ্যায়ের বিরুদ্ধেও পুলিসের কাছে অভিযোগ জানিয়েছে পল্লবীর (Pallavi Dey) পরিবার। তার ভিত্তিতেই খুন, প্রতারণা-সহ একাধিক ধারায় মামলা রুজু হয়েছে। এছাড়াও এফআইআর করা হয়েছে ঐন্দ্রিলার বিরুদ্ধেও।

যদিও ঐন্দ্রিলা দাবি করেছেন, "কোনও বারে যাওয়া হয়নি। একসাথে পার্টিতে দেখা হয়েছিল আমাদের। সেটাও হঠাৎ করেই। কোনও একসাথে যাওয়া হয়নি। সাগ্নিক-পল্লবী, দুজনের সঙ্গেই দেখা হয়েছিল।" তাঁর দাবি, পল্লবীর মৃত্যুসংবাদ পাওয়ার পর তিনিও অভিনেত্রীর পরিবারের সঙ্গে হাসপাতালে গিয়েছিলেন। তারপর রাতে যখন হাওড়ার জগাছার বাড়িতে অভিনেত্রীর দেহ নিয়ে আসা হয়, তখনও তিনি পল্লবীর পরিবারের সঙ্গেই ছিলেন। তারপরেও কেন তাঁর বিরুদ্ধে এধরনের অভিযোগ আনা হচ্ছে? সেই প্রশ্ন তোলেন তিনি। 

ঐন্দ্রিলার পাল্টা অভিযোগ, কোনওরকম প্রমাণ ছাড়াই তাঁর বিরুদ্ধে এ ধরনের অভিযোগ করা হচ্ছে। এই অভিযোগ মিথ্যা। টাকা আত্মসাৎ করার অভিযোগ মিথ্যা। ঐন্দ্রিলার দাবি,  টাকা-পয়সা নিয়ে তিনি কিছু জানেন না। পল্লবী আর সাগ্নিকের মধ্যে কী হয়েছিল কিংবা কোনও ব্যক্তিগত সমস্যা কোনওদিন তাঁকে জানায়নি। বরং পল্লবী বলত যে লিভ-ইন করে ভালো আছে। অভিনেত্রী বিয়ের প্ল্যানিংও করছিলেন বলে জানান তিনি। একইসঙ্গে জানান, তদন্তে পুলিসকে সবরকম সহযোগিতা করবেন তিনি।

আরও পড়ুন, TV Actress Pallavi Dey Death: পল্লবী দে-র আকস্মিক মৃত্যু, এবার কাকে দেখা যাবে 'মন মানে না' ধারাবাহিকের গৌরী চরিত্রে?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.