TV Actress Pallavi Dey Death: লিখিত খুনের অভিযোগ দায়ের পল্লবীর পরিবারের, সাগ্নিককে রাতভর জেরা পুলিসের

পুলিস সূত্রে খবর, সম্প্রতি অভিনেত্রী পল্লবী ও সাগ্নিক-এর মধ্যে কিছু সম্পত্তি কেনাকাটা নিয়ে সম্পর্কের টানাপোড়েন চলছিল। সেই সব দিকও জিজ্ঞাসাবাদ করে সাগ্নিকের কাছে জানতে চাইছেন তদন্তকারীরা।

Updated By: May 17, 2022, 07:09 AM IST
TV Actress Pallavi Dey Death: লিখিত খুনের অভিযোগ দায়ের পল্লবীর পরিবারের, সাগ্নিককে রাতভর জেরা পুলিসের
ফোটো- ফেসবুক

নিজস্ব প্রতিবেদন: আত্মহত্যা নয় তাঁদের মেয়েকে খুন করা হয়েছে বলে অভিযোগ অভিনেত্রী পল্লবী দে-র বাবা-মার। 'পল্লবী আত্মহত্যা(Pallavi Dey Suicide) করার মেয়ে নয়',রবিবার সকাল থেকে এই কথা সমানে বলে চলেছেন অভিনেত্রীর পরিবার,আত্মীয় স্বজন। তারপরেই মৃত টেলি অভিনেত্রীর পরিবারের লিখিত খুনের অভিযোগ দায়ের করেন। 

তার ভিত্তিতে ইতিমধ্যেই অভিযুক্ত লিভ- ইন পার্টনার সাগ্নিক চক্রবর্তীকে (Sagnik Chakraborty) গড়ফা থানায়  ডেকে রাতভর জিজ্ঞাসাবাদ করেছে তদন্তকারীরা। সোমবার মধ্যরাত পর্যন্ত গড়ফা থানায় উপস্থিত ছিলেন কলকাতা পুলিসের ডিসি পদমর্যাদার আধিকারীক আতুল ভি। পুলিস সূত্রে খবর, সম্প্রতি অভিনেত্রী পল্লবী ও সাগ্নিক-এর মধ্যে কিছু সম্পত্তি কেনাকাটা নিয়ে সম্পর্কের টানাপোড়েন চলছিল। সেই সব দিকও জিজ্ঞাসাবাদ করে সাগ্নিকের কাছে জানতে চাইছেন তদন্তকারীরা।

পল্লবীর পরিবারের অভিযোগ, পল্লবীর সঙ্গে লিভ-ইন থাকাকালীন, হাওড়ার জগাছার বাসিন্দা ঐন্দ্রিলা মুখোপাধ্যায় নামে ওই মহিলার প্রেমে পড়েছিল সাগ্নিক। পল্লবীর অনুপস্থিতিতে ঐন্দ্রিলা তাদের গড়ফার ফ্ল্যাটে আসত। এমনকী রবিবার এমআর বাঙুর হাসপাতালেও হাজির হয়েছিলেন তিনি। সাগ্নিক চক্রবর্তী-সহ ঐন্দ্রিলা মুখোপাধ্যায়ের বিরুদ্ধেও পুলিসের কাছে অভিযোগ জানিয়েছে পল্লবীর পরিবার। তার ভিত্তিতেই খুন, প্রতারণা-সহ একাধিক ধারায় মামলা রুজু হয়েছে। এছাড়াও এফআইআর করা হয়েছে ঐন্দ্রিলার বিরুদ্ধেও।

প্রসঙ্গত, শনিবার রাতে আর রবিবার সকালে দু'জনের মধ্যে ঝগড়া হয়। এরপর সিগারেট খেতে সাগ্নিক বাড়ি থেকে বের হন। ফিরে এসে দেখেন ঘর ভিতর থেকে বন্ধ। ডেকে সাড়া না পেলে তিনি দরজার লক ভাঙেন। তারপর খবর দেন পুলিসে। ফ্ল্যাটের মধ্যে থেকে ঝুলন্ত দেহ উদ্ধার হয় পল্লবী দে-র। এরপরেই পল্লবীর মৃত্যু নিয়ে নানা প্রশ্ন উঠতে থাকে। 

আরও পড়ুন, Pallavi Dey-Sagnik Chakraborty: বারে অন্য নারীর সঙ্গে তুমুল নাচে ব্যস্ত সাগ্নিক, কে ইনি?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.