নিখিলের সঙ্গে সম্পর্কের টানাপোড়েনের মাঝে ফের গুঞ্জন নুসরতকে নিয়ে?

নুসরত জাহান নিজেই স্টেটাস শেয়ার করেন 

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 13, 2021, 04:11 PM IST
নিখিলের সঙ্গে সম্পর্কের টানাপোড়েনের মাঝে ফের গুঞ্জন নুসরতকে নিয়ে?
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: ​নুসরত জাহান-নিখিল জৈনের সম্পর্ক নিয়ে জোরদার শোরগোল শুরু হয়েছে বিভিন্ন মহলে। নুসরত-নিখিলের সম্পর্ক নিয়ে জোর শোরগোল শুরু হয়েছে, সেই সময় নতুন স্টেটাস শেয়ার করলেন অভিনেত্রী। যেখানে তিনি কোথায় রয়েছেন বলে ক্যাপশন জুড়ে দিতে দেখা যায় নুসরতকে (Nusrat Jahan)।

দেখুন...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

সম্প্রতি নিখিলের সঙ্গে নুসরতের সম্পর্ক নিয়ে জোর গুঞ্জন শুরু হয়। এসওএস কলকাতার শ্যুটিংয়ের সময় থেকে যশ দাসগুপ্তের (Yash Dasgupta) সঙ্গে নুসরত সম্পর্কে জড়ান বলে শোনা যায়। এমনকী, যশের সঙ্গে নুসরত রাজস্থানে বেড়াতে গিয়েছেন বলেও শোনা যায়।

আরও পড়ুন : মেয়ের ছবি তুলবেন না, আর্জি Virat, Anushka-র

যদিও যশের দাবি, তিনি রোডট্রিপে বেরিয়ে এবার রাজস্থানে গিয়েছিলেন। নুসরত তাঁর ব্যক্তিগত জীবনে কী করছেন না করছেন, সে বিষয়ে যেন তাঁকে জিজ্ঞানা করা না হয় বলেও দাবি করেন যশ। ওই ঘটনার পরপরই ফের নুসরতের জন্মদিনের পার্টিতে দেখা যায় যশ দাসগুপ্তকে। নুসরতের জন্মদিনের পার্টিতে যশকে দেখা গেলেও, সেখানে নিখিলকে চোখে পড়েনি। এরপরই নিখিল জৈন এবং নুসরত জাহান একে অপরকে ইনস্টাগ্রাম থেকে আনফলোও করে দেন।

আরও পড়ুন : ক্ষোভ উগরে দিলেন রোশনের বিরুদ্ধে? শ্রাবন্তী-পুত্রের বিস্ফোরক দাবি নিয়ে তোলপাড়

এসবের পাশাপাশি নুসরত স্পষ্ট জানিয়ে দেন, ব্যক্তিগত জীবনে কী করছেন না করছেন, সে বিষয়ে যেন তাঁকে জিজ্ঞাসা করা না হয়। তিনি কী কাজ করছেন, কেমন কাজ করছেন, সে বিষয়ে যেন সব সময় জিজ্ঞাসা করা হয় বলে স্পষ্ট জানান নুসরত জাহান।

.