মেয়ের ছবি তুলবেন না, আর্জি Virat, Anushka-র

কোনওভাবে যাতে তাঁদের সন্তানকে তাক করে ক্যামেরা না থাকে, সেই আবেদন জানান বিরুষ্কা 

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 13, 2021, 02:25 PM IST
মেয়ের ছবি তুলবেন না, আর্জি Virat, Anushka-র
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: সবে সবে বাবা-মা হয়েছেন বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা। কোহলি এবং শর্মা পরিবারে খুশির খবর আসার পর থেকে দুই তারকার অনুরাগী এবং ভক্তদের মধ্যে জোর জল্পনা শুরু হয়ে যায়। বিরুষ্কার সন্তানের জন্মের পর খুশির খবর দিয়ে নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ভিডিয়ো শেয়ার করেন ভারতীয় দলের অধিনায়কের দাদা বিকাশ কোহলি। যে ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তা হু হু করে ভইরাল হয়ে যায়।

যদিও বিরাটের (Virat Kohli) দাদা বিকাশ কোহলি যে ছবি শেয়ার করেন,তা আদতে বিরুষ্কার সন্তানের কোনও ছবি নয় বলে দাবি করা হয়। এরপর থেকে ফের শোগোল শুরু হয়ে যায়। বিষয়টি নিয়ে এবার মুখ খোলা হয় বিরাট, অনুষ্কার তরফে।

আরও পড়ুন : সাতপাকে বাঁধা পড়ছেন ৩ ফেব্রুয়ারি, আইবুড়োভাত খেলেন ওম-মিমি

তাঁদের সন্তানের ছবি যেন তোলা না হয়, সে বিষয়ে পাপারাৎজির কাছে আবেদন জানান বিরাট, অনুষ্কা। তাঁদের সন্তানকে দেখলেই যাতে ক্যামেরা তাক করে না থাকে, সে বিষয়েও আবেদন জানানো হয় বিরুষ্কার তরফে। পাশাপাশি তাঁদের ব্যক্তিগত জীবন নিয়ে যাতে টানাটানি করা না হয়, সে বিষয়েও আবেদন জানানো হয় বিরুষ্কার তরফে। পাশাপাশি তাঁদের সন্তানের বিষয়ে কোনও আলটপকা মন্তব্য বা লেখালেখি না করা হয়, সেই আর্জিও জানান বিরাট, অনুষ্কা (Anushka Sharma)।

আরও পড়ুন : ক্ষোভ উগরে দিলেন রোশনের বিরুদ্ধে? শ্রাবন্তী-পুত্রের বিস্ফোরক দাবি নিয়ে তোলপাড়

২০২০ সালের অগাস্ট মাসে অনুষ্কা অন্তঃসত্ত্বা বলে খবর প্রকাশ করা হয়। নিজেদের ছবি প্রকাশ করে খুশির খবর দেন বিরুষ্কা।

.