করোনা আক্রান্তদের জন্য বেড জোগাড়ে Nusrat-র নতুন পদক্ষেপ

দেশের তরুণ প্রজন্মর সঙ্গে হাতে হাত দিয়ে কাজ করবেন নায়িকা-সাংসদ

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: May 15, 2021, 11:16 PM IST
করোনা আক্রান্তদের জন্য বেড জোগাড়ে Nusrat-র নতুন পদক্ষেপ

নিজস্ব প্রতিবেদন: করোনা আবহে ত্রস্ত দেশ। আশঙ্কায় দিন কাটাচ্ছেন মানুষ। করোনার হাত থেকে বাঁচতে টিকা নিতে ছুটছেন সকলে। প্রতিদিন হু হু করে সংক্রমণ বাড়ছে। মৃত্যুতেও লাগাম টানতে পারছে না কেউ। সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে হাসপাতাল সর্বত্র হাহাকারের ছবি। সেইসময় ফের লকডাউনের ঘোষণা রাজ্য সরকারের। একে তো হাসপাতাল মেলা ভার, তার উপর লকডাউন। সবমিলিয়ে বিপাকে সকলেই। এরই মাঝে খানিকটা ত্রাতা হয়ে এলেন নুসরত জাহান (Nusrat Jahan)।

আরও পড়ুন:৫৫-য় পা দিলেন Madhuri, ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নিয়েই শুটিং ফ্লোরে ডান্সিং ক্যুইন

প্রতিদিনই বেড না পাওয়ার অভিযোগ, সঠিক চিকিৎসা না হওয়ার অভিযোগে ফুঁসছে বাংলা। এগিয়ে এলেন নুসরত জাহান। সামাজিক কারণে এগিয়ে এলেন নুসরত। বেড খোঁজার কারিগর এবার তিনিই। 'ফাইন্ড এ বেড' সংস্থার ব্র্যান্ড অ্য়াম্বাসাডর হলেন নুসরত। এই সংস্থা যে কোনও রোগীর পরিবারকে কাছের কোভিড হাসপাতাল খুঁজতে সাহায্য় করবে। দেশের তরুণ প্রজন্মের ছেলেমেয়েরা এই প্রয়াসের সঙ্গে যুক্ত হয়েছেন, তাঁরা প্রাণপণ লড়াই করছেন কঠিন সময়ে মানুষের পাশে থাকতে। নুসরতও এই সংস্থার সঙ্গে যুক্ত হতে পেরে খুশি।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)

Cause Ambassador হিসেবে এই সংস্থাকে সবরকম সাহায্য় করবেন সাংসদ অভিনেতা, নিজেই সোশ্যাল মিডিয়ায় জানালেন এই খবর। করোনা আবহে যে যার মত করে সাহায্য করছেন। একসঙ্গে বেঁধে বেঁধে থাকা যে এখন খুব গুরুত্বপূর্ণ। এই সংস্থার লিঙ্ক পোস্ট করে তা দিকে দিকে ছড়িয়ে দেওয়ার অনুরোধ করেন নুসরত। যাতে সকলেই নিজের প্রয়োজনে এই সংস্থার সাহায্য় নিতে পারেন।

.