অনিল-মিঠুনের যুগলবন্দি, দারুণ এনজয় করলেন দেব-মনামি

মহাগুরু মিঠুন চক্রবর্তীকে দেখে অভিভূত অনিল কাপুর।

Updated By: May 15, 2021, 06:58 PM IST
অনিল-মিঠুনের যুগলবন্দি, দারুণ এনজয় করলেন দেব-মনামি

নিজস্ব প্রতিবেদন- বাংলা টেলিভিশনে নাচের মঞ্চে এবার অনিল কাপুর। স্টার জলসার ডান্স রিয়্যালিটি শোয়ের মঞ্চে এবার দেখা যাবে ‘মাই নেম ইজ লখনে’র ম্যাজিক। একা অনিলই নয়, তাঁর সঙ্গে মঞ্চে পা মেলালেন মহাগুরু মিঠুন চক্রবর্তী। স্টার জলসার এই প্রোমো নিজের সোশ্যাল পেজে শেয়ার করেছে চ্যানেল।

‘কাটে নেহি কাটতে ইয়ে দিন ইয়ে রাত’-এর ম্যাজিক কি দেখা যাবে ডান্স ডান্সের মঞ্চে? স্টুডিও ফ্লোর সূত্রে জানা যাচ্ছে, অনিল কাপুরের সঙ্গে একটা ডান্স নাম্বারে পা মিলিয়েছেন মনামি ঘোষও। তবে কি অনিল-শ্রীদেবী ম্যাজিককে শ্রদ্ধা জানালেন মনামি?

আরও পড়ুন:  রাজ্যে কার্যত Lockdown, রবিবার থেকে বন্ধ হল টলিপাড়ার শ্যুটিং

মহাগুরু মিঠুন চক্রবর্তীকে দেখে অভিভূত অনিল কাপুর। বলিউডের এভারগ্রিন তারকা জানিয়েছেন, তাঁর দেখা দেশের অন্যতম সেরা প্রতিভা মিঠুনই। যেমন অভিনয়, তেমন নাচ। মিঠুন বলিউডের অহঙ্কার।শোয়ে বসে কী করলেন সুপারস্টার দেব? নির্বাচন পেরিয়ে মিঠুন ও দেব দুজনেই ফিরেছেন শুটিংয়ে। দুজন ছিলেন দুই বিপরীত দলের তারকা প্রচারক। তবে এই মঞ্চে তাঁদের সম্পর্ক দাদা-ভাইয়ের মতই। দেব যেন এক গর্বিত অভিভাবক। অতিথি সুপারস্টার অনিল কাপুরের সামনে কেমন পারফর্ম করেন তাঁর প্রতিযোগীরা, সেই দিকেই ছিল তাঁর চুলচেরা নজর। আগামি ২২ ও ২৩ মে, ডান্স ডান্স জুনিয়রের মঞ্চে দেখা যাবে অনিল-ম্যাজিক।

.