Nusrat Jahan: যশের সঙ্গে বিজয়ার শুভেচ্ছা, সিঁথিতে সিঁদুর পরে কটাক্ষের শিকার অভিনেত্রী...

Nusrat Jahan: লাল-সবুজ ভেলভেট পাড়ের শাড়ির সঙ্গে কানে ঝুমকো, খোলা চুল আর হালকা মেকআপে প্রতিমা দর্শনে যান নুসরত জাহান। সিঁদুর পরা নিয়েই এবার কটাক্ষের মুখে পড়েন অভিনেত্রী।

Updated By: Oct 25, 2023, 05:13 PM IST
Nusrat Jahan: যশের সঙ্গে বিজয়ার শুভেচ্ছা, সিঁথিতে সিঁদুর পরে কটাক্ষের শিকার অভিনেত্রী...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মঙ্গলবার ছিল বিজয়া দশমী। সেলেব্রিটি থেকে শুরু করে সাধারণ মানুষ, সকলেই মেতেছেন সিঁদুর খেলায়। শুধু ধুনুচি নাচই নয়, প্রকাশ্যে এসেছে ঢাকের তালে নাচের ভিডিয়োও। টলিউডের সেলেবরা কেউ মেতেছেন সিঁদুর খেলায়, কেউ আবার ধুনুচি নাচে। দশমীর দিন আচমকাই যশের সঙ্গে চেতলা অগ্রণীর প্যান্ডেলে পৌঁছে যান নুসরত জাহান(Nusrat Jahan) ও সঙ্গে যশ দাশগুপ্ত(Yash Dasgupta)।

আরও পড়ুন- Dawshom Awbotaar: ৬ দিনে আয় ৪.৫ কোটি! ‘আবার ফিরবে প্রবীর-পোদ্দার জুটি’, আশ্বাস প্রসেনজিতের

বিজয়াতে নুসরতের পরনে ছিল শাড়ি, সিঁথিতে ছিল সিঁদুর। এই ছবি নেটপাড়ায় পোস্ট করা মাত্রই কটাক্ষের ঝড় নুসরতের বিরুদ্ধে। লাল-সবুজ ভেলভেট পাড়ের শাড়ির সঙ্গে কানে ঝুমকো, খোলা চুল আর হালকা মেকআপে প্রতিমা দর্শনে যান নুসরত। অন্যদিকে যশের পরনে ছিল ফুল স্লিভ ছাই রঙা টি-শার্ট এবং নীল জিনস। তাঁদের একসঙ্গে বেশ কিছু ছবি পোস্ট করে নুসরত লেখেন,'সুখের স্মৃতি রেখো মনে/ মিশে থেকো আপনজনে/ মান অভিমান সকল ভুলে আশার প্রদীপ রেখো জ্বেলে/ মা আসবে এই আশা রেখে সবাই মিলে থেকো সুখে।’

ইনস্টাগ্রামের পাতায় বিজয়ার শুভেচ্ছা জানানোর সমালোচনার মুখে পড়েন নুসরত। সিঁদুর পরা নিয়ে তাঁর দিকে ধেয়ে আসে একাধিক কুৎসিত মন্তব্য। এমনকী ধর্ম নিয়ে কুৎসিত কটাক্ষের শিকার হন বসিরহাটের তারকা সাংসদ। মহালয়াতে দূর্গা সেজে ছবি দিতেই কটাক্ষের মুখে পড়েছিলেন তিনি। এবার বিজয়া দশমীতে সিঁদুর পরে কুমন্তব্য শুনতে হল নায়িকাকে।  তবে শুধু সমালোচনা নয়, অনেকেই আবার যশের সঙ্গে তাঁর জুটির প্রশংসাও করেন। যদিও ট্রোলারদের কখনই পাত্তা দেন না অভিনেত্রী।

আরও পড়ুন- Rhea Chakraborty: প্রেম করছেন রিয়া চক্রবর্তী! ছবি প্রকাশ্যে আসতেই শোরগোল...

শুধু নুসরতই নন প্রতিমার ছবির সামনে নিজের ছবি পোস্ট করে যশ লিখেছেন, ‘বিজয়া মানেই যেমন মায়ের বিসর্জন, তেমনই আবার মিষ্টিমুখের বড় আয়োজন। গুরুজনদের প্রণাম জানাই আর ছোটদের ভালবাসা’। বাস্তবের এই জুটিকে শীঘ্রই দেখা যাবে বড়পর্দায়। শিকার ছবিতে যশের সঙ্গেই জুটি বাঁধছেন নুসরত, ছবিতে থাকবেন ঋতুপর্ণা সেনগুপ্তও। এই ছবি যৌথভাবে প্রযোজনাও করবেন যশ-নুসরত।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.