Dawshom Awbotaar: ৬ দিনে আয় ৪.৫ কোটি! ‘আবার ফিরবে প্রবীর-পোদ্দার জুটি’, আশ্বাস প্রসেনজিতের

Prosenjit Chatterjee| Anirban Bhattacharya: ‘বাইশে শ্রাবণ’-এর প্রবীর রায়চৌধুরীর সঙ্গে জুটি বেঁধেছেন ‘ভিঞ্চিদা’ ছবির ডিসিডিডি বিজয় পোদ্দার। এই জুটিকে সাদর গ্রহণ করেছে দর্শক। তাঁদের রসায়ন মনে ধরেছে সকলের আর তারই প্রভাব পড়েছে বক্স অফিসে।

Updated By: Oct 25, 2023, 03:28 PM IST
Dawshom Awbotaar: ৬ দিনে আয় ৪.৫ কোটি! ‘আবার ফিরবে প্রবীর-পোদ্দার জুটি’, আশ্বাস প্রসেনজিতের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দুর্গাপুজো(Durga Puja 2023) উপলক্ষ্যে মুক্তি পেয়েছে চারটি বাংলা ছবি, তারমধ্যে অন্যতম সৃজিত মুখোপাধ্যায়ের(Srijit Mukherji) ‘দশম অবতার’(Dawshom Awbotaar)। প্রায় ১২ বছর পর ‘বাইশে শ্রাবণ’-এর প্রবীর রায়চৌধুরী হয়ে পর্দায় ফিরেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়(Prosenjit Chatterjee)। এবার তাঁর সঙ্গে জুটিতে ‘ভিঞ্চিদা’ ছবির ডিসিডিডি বিজয় পোদ্দার অর্থাৎ অনির্বাণ ভট্টাচার্য(Anirban Bhattacharya)। বাংলা ছবিতে তৈরি হয়েছে কপ ইউনির্ভাস আর সেই ইউনিভার্সের ছবি ‘দশম অবতার’।

আরও পড়ুন- Rhea Chakraborty: প্রেম করছেন রিয়া চক্রবর্তী! ছবি প্রকাশ্যে আসতেই শোরগোল...

দর্শক সাদরে গ্রহণ করেছেন প্রবীর-পোদ্দার জুটিকে। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ছবি রিলিজের আগেই জি ২৪ ঘণ্টা ডিজিটালকে জানিয়েছিলেন যে পোদ্দারের সঙ্গে এই জুটি অনেক নায়িকার সঙ্গে তৈরি জুটির থেকেও ভালো। এই জুটি সত্যিই মনে ধরেছে দর্শকদের আর তারই প্রভাব পড়েছে বক্স অফিসে। পুজোর দিনেও বাংলা ছবি দেখতে হলমুখী হয়েছে দর্শক। ৬ দিনে ৪.৫ কোটি টাকা ব্যবসা করেছে সৃজিত মুখোপাধ্যায়ের ‘দশম অবতার’।

‘দশম অবতার’-এর সাফল্যের পরে জি ২৪ ঘণ্টা ডিজিটালের তরফ থেকে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে যোগাযোগ করা হলে সুপারস্টার বলেন, ‘১২ বছর পর প্রবীর রায়চৌধুরী ফিরেছে কিন্তু তাসত্ত্বেও দর্শকরা এতটা ভালোবেসেছেন। প্রথম দিন থেকে, প্রথম শো থেকে প্রবীর ও পোদ্দারকে দেখার জন্য দর্শক হইহই করে সিনেমা হলে এসেছেন। সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের যে কম্বিনেশন সেটাও দর্শকরা মনে রেখেছেন। অটোগ্রাফ থেকে, বাইশে শ্রাবণ থেকে এতগুলো বছর দর্শক মনে রেখেছে। আমরা সত্যিই এই ভালোবাসা পেয়ে কৃতজ্ঞ দর্শকের কাছে। এখন হলে গেলেই দর্শক জানতে চাইছে, প্রবীর-পোদ্দার আবার কবে আসবে বড়পর্দায়। আমি খুবই আনন্দিত। এটা আমার, সৃজিতের আর অনির্বাণের খুব বড় দায়িত্ব ছিল, যাতে দর্শকের ‘দশম অবতার’ ভালো লাগে। ঠিক বাইশে শ্রাবণের মতোই সিনেমাহলের বাইরে লাইন পড়ছে, দর্শকরা ডায়ালগে ডায়ালগে তালি দিচ্ছে, ভীষণ আনন্দ পাচ্ছেন’।

আরও পড়ুন- Dev: ‘বাঘাযতীন বেঁচে থাকলে গান্ধীজীর জন্ম হত না…’ বিস্ফোরক দেব

দর্শকদের উদ্দেশ্যে তিনি বলেন, ‘আশা করি পুজোটা আপনারা সবাই নিশ্চয় খুব ভালো কাটিয়েছেন। বক্স অফিসের কথা আমি বলব না, সেটা সবাই জানেন। আমরা চাই ছবিটা আরও চলুক, মানুষের কাছে পৌঁছে যাক, আরও মানুষ এই ছবিটা দেখুক। আপনাদের ভালোবাসা পেয়ে আমরা ধন্য। এই ভালোবাসা ও আশীর্বাদ আমাদের উপর বজায় রাখবেন। আমরা আবার ফিরব। আবার ফিরবে প্রবীর-পোদ্দার, সৃজিত ও এসভিএফ জুটি। সবাইকে শুভ বিজয়ার শুভেচ্ছা’।  

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.