Nusrat Jahan: ‘কেন মুসলিম বিয়ে করেননি?’ ভক্তের প্রশ্নে বিরক্ত নুসরত দিলেন যোগ্য জবাব

Nusrat Jahan: সোশ্যাল মিডিয়ায় সবসময়ই তাঁর জীবনের নানা অধ্যায় তুলে ধরেছেন নুসরত নিজেই আর তা থেকেই যত বিপত্তি। তবে সোশ্যাল মিডিয়ায় তিনি যেমন ট্রোলের মুখে পড়েন সেরকমই তাঁর ফ্যানেদের সঙ্গে যোগাযোগও রাখেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

Updated By: Sep 12, 2022, 09:45 PM IST
Nusrat Jahan: ‘কেন মুসলিম বিয়ে করেননি?’ ভক্তের প্রশ্নে বিরক্ত নুসরত দিলেন যোগ্য জবাব

Nusrat Jahan, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিতর্ক যেন পিছু ছাড়ে না নুসরত জাহানের। পেশায় অভিনেত্রী হলেও বরাবরই তিনি চর্চায় থাকেন তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে। নায়িকার বিয়ে, সংসার, সন্তান নিয়ে চর্চার শেষ নেই সোশ্যাল মিডিয়ায়, তবে অনেক বিতর্ক পেরিয়ে ছেলে ঈশানের বাবা যশ দাশগুপ্তকে নিয়ে সুখের সংসার এখন তাঁর। এক অর্থে তাঁর জীবন খোলা বইয়ের মতো। সোশ্যাল মিডিয়ায় সবসময়ই তাঁর জীবনের নানা অধ্যায় তুলে ধরেছেন নুসরত নিজেই আর তা থেকেই যত বিপত্তি। তবে সোশ্যাল মিডিয়ায় তিনি যেমন ট্রোলের মুখে পড়েন সেরকমই তাঁর ফ্যানেদের সঙ্গে যোগাযোগও রাখেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

আরও পড়ুন: Subhashree-Raj-Yuvaan: ৩-এ পা ইউভানের, বিদেশে ছেলের জন্মদিন উদযাপন রাজ-শুভশ্রীর

রবিবার রাতে ইনস্টাগ্রামে ফ্যানেদের সঙ্গে আড্ডা দেন নুসরত। সেই আড্ডার হ্যাশট্যাগ ছিল আস্ক মি অ্যানিথিং অর্থাৎ সেই আড্ডায় তাঁকে যেকোনও কিছু জিজ্ঞাসা করার অধিকার দিয়েছিলেন নায়িকা। সেখানেই এক নেটিজেন তাঁকে জিগ্গেস করেন যে, কেন তিনি অমুসলিমদের বিয়ে করেন, মুসলিম কেউ কি তাঁর বর হওয়ার যোগ্য নয়? অনুরাগীর এই প্রশ্নেই চটে লাল নায়িকা। তাঁকে পালটা জবাব দেন নুসরত।  

আরও পড়ুন: Rafiath Rashid Mithila : মহাসাগরে মহাতুফান, প্রলয়ংকর ঢেউয়ে মহাবিপদে মিথিলা

নুসরত লেখেন, ‘তুমি কোন গ্রহের প্রাণী? কোন জগতে বাস করো, তুমি কি মানুষ?’ নায়িকার উত্তর দেখেই বোঝা যাচ্ছে যে, এই প্রশ্নে রীতিমতো বিরক্ত তিনি। ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে ধুমধাম করে তুরস্কে রীতিনীতি মেনেই বিয়ে করেছিলেন নুসরত। বিয়ের পর তাঁকে সিঁদুর পরতে ও মঙ্গলসূত্র পরতে দেখা গেছে। যদিও সেই বিয়ে সুখকর হয়নি অভিনেত্রীর জন্য। কিছুদিনের মধ্যেই বিবাহ বিচ্ছেদের মামলা করেন নায়িকা। এরই মাঝে সন্তানের জন্ম দেন। তবে সেই সন্তানের বাবা নিখিল নন, তিনি যশ দাশগুপ্ত। নিখিলের সঙ্গে বিচ্ছেদের মাঝেই যশের সঙ্গে প্রেম শুরু হয়েছিল নুসরতের। সেই বিয়েকে মান্যতাও দিয়েছেন নায়িকা। কারণ সাম্প্রতিক সময়েও নুসরতের সিঁথিতে দেখা গেছে সিঁদুর। পুজো করা, মন্দিরে যাওয়া, সিঁথিতে সিঁদুর পরা এছাড়াও তাঁর নানা কাজকর্মে বোঝা যায় যে, তিনি ধর্মে বিশ্বাসী নন। বিভিন্ন সাক্ষাৎকারেও তিনি বলেছেন যে, তাঁর কাছে মনুষ্যত্বই একমাত্র ধর্ম। এদিনও তাঁর উত্তরে সেই কথাই উঠে এল।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.