Subhashree-Raj-Yuvaan: ৩-এ পা ইউভানের, বিদেশে ছেলের জন্মদিন উদযাপন রাজ-শুভশ্রীর

Subhashree-Raj-Yuvaan: সোমবার সকালে ছেলেকে কোলে নিয়ে দুটো ছবি পোস্ট করেছেন শুভশ্রী। শুভশ্রীর পরনে ছিল ডেনিমের শার্ট। অন্যদিকে ইউভানের পরনে ছিল জিন্সের থ্রি কোয়ার্টার প্যান্ট ও নাইকের টিশার্ট। মায়ের সঙ্গে বেশ হাসিখুশি মুখে দেখা গেল ছোট্ট ইউভানকে।

Updated By: Sep 12, 2022, 08:43 PM IST
Subhashree-Raj-Yuvaan: ৩-এ পা ইউভানের, বিদেশে ছেলের জন্মদিন উদযাপন রাজ-শুভশ্রীর

Subhashree, Yuvaan, Raj Chakraborty, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দেখতে দেখতে ২ বছর পার সোশ্যাল মিডিয়ার খুদে সেনসেশন ইউভান চক্রবর্তীর। সোমবার তার দ্বিতীয় জন্মদিন। জন্মদিনের আগেই ছেলেকে নিয়ে ইউরোপ পাড়ি দিয়েছেন রাজ-শুভশ্রী। জুরিখেই এবছর জন্মদিন উদযাপন করছেন তাঁরা। রবিবারই একটি ভিডিয়ো পোস্ট করেছিলেন রাজ। জন্মের পর থেকেই ছেলেকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় নানা আবেগঘন পোস্ট করেন রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলি। ছেলের নানা ছবি ও ভিডিয়ো বরাবরই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তারকা দম্পতি। নেটপাড়া বরাবরই ভালোবাসায় ভরিয়ে দেয় ইউভানকে।

আরও পড়ুন: Richa Chadha-Ali Fazal Wedding: রিচা-আলির রাজকীয় বিয়ে! ৩০ সেপ্টেম্বর থেকে ৮ দিনব্যাপী ২ শহরে সেলিব্রেশন

সোমবার সকালে ছেলেকে কোলে নিয়ে দুটো ছবি পোস্ট করেছেন শুভশ্রী। শুভশ্রীর পরনে ছিল ডেনিমের শার্ট। অন্যদিকে ইউভানের পরনে ছিল জিন্সের থ্রি কোয়ার্টার প্যান্ট ও নাইকের টিশার্ট। মায়ের সঙ্গে বেশ হাসিখুশি মুখে দেখা গেল ছোট্ট ইউভানকে। ছবি পোস্ট করে শুভশ্রী লিখেছেন ‘হ্যাপি ইউভান ডে’। পাশাপাশি হ্যাশট্যাগে নায়িকা লিখেছেন যে, এই দিনটা তাঁর জীবনের সবচেয়ে সুন্দর দিন। অন্যদিকে রাজ ‘সদ্যোজাত’ ইউভানের ছবি পোস্ট করে ক্যাপশনে শুধু লিখেছেন ‘দুই’ সঙ্গে একটি লাভ ইমোজি। দুদিন আগেই শুভশ্রীর সঙ্গে ইউভানের জুরিখের রাস্তায় ঘুরে বেড়ানোর ছবি পোস্ট করেছিলেন রাজ। এদিন ছোট্ট ইউভানকে শুভেচ্ছায় ভরিয়ে দেন নেটিজেনরা।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Raj Chakrabarty (@rajchoco)

প্রথম বছরের জন্মদিন বাড়িতেই সেলিব্রেট করেছিলেন রাজ-শুভশ্রী। ইস্কন থেকে রাজের দক্ষিন কলকাতার অ্যাপার্টমেন্টে এসেছিলেন কয়েকজন পুরোহিত। ফুল দিয়ে স্নান করা হয় রাজপুত্রকে। পুজো অর্চনার পাশাপাশি প্রথম জন্মদিনটা বাড়িতেই কাটিয়েছিল একরত্তি। সেবার জন্মদিনের আগে জগন্নাথদেবের আশীর্বাদ নিতে পুরী গিয়েছিলেন তাঁরা। তবে এবার একেবারেই আলাদা পরিকল্পনা। দেশ ছেড়ে এবার ইউরোপেই ছেলের জন্মদিন সেলিব্রেট করেন রাজ ও শুভশ্রী।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.