Nusrat Jahan-Mika Singh: ‘প্রথম MP, যে এত ফিট’, মিকার সঙ্গে উদ্দাম নাচ নুসরতের...

Nusrat Jahan-Mika Singh: বসিরহাট কলেজের ৭৫ তম বর্ষে নবীন বরণ উৎসবে মাতলেন স্থানীয় সাংসদ তথা অভিনেত্রী নুসরত জাহান। বৃহস্পতিবার অনুষ্ঠানে এসেছিলেন প্রখ্যাত গায়ক মিকা সিং। মিকার গানের সঙ্গে সঙ্গে তালে তাল মিলিয়ে নাচতে দেখা যায় নুসরতকে। 

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Feb 17, 2023, 03:26 PM IST
Nusrat Jahan-Mika Singh: ‘প্রথম MP, যে এত ফিট’, মিকার সঙ্গে উদ্দাম নাচ নুসরতের...

Mika Singh, Nusrat Jahan, বিমল বসু: বৃহস্পতিবার ছিল বসিরহাট কলেজের নবীন বরণ উৎসব। সেই অনুষ্ঠান গানে গানে মাতিয়ে দিলেন মিকা সিং। সেখানে হাজির ছিলেন বসিরহাটের সাংসদ নুসরত জাহান। নুসরতকে দেখে মিকা বলেন, ‘প্রথম এমপি, যে এত ফিট!’ এরপরই অভিনেত্রী সাংসদকে মঞ্চে ডেকে ভাংরা শেখান সংগীতশিল্পী। তারপরেই মঞ্চে ঝড় তোলেন মিকা ও সঙ্গে নুসরত। ইতোমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিয়ো। নুসরত নিজেও শেয়ার করেছেন সেই অনুষ্ঠানের কিছু অংশ।

আরও পড়ুন- Watch: আচমকা মুম্বই মেট্রোয় সওয়ার অক্ষয়, সুপারস্টারকে পাশে পেয়ে সেলফি তোলার হিড়িক...

বসিরহাট কলেজের ৭৫ তম বর্ষে নবীন বরণ উৎসবে মাতলেন স্থানীয় সাংসদ তথা অভিনেত্রী নুসরত জাহান। বৃহস্পতিবার অনুষ্ঠানে এসেছিলেন প্রখ্যাত গায়ক মিকা সিং। মিকার গানের সঙ্গে সঙ্গে তালে তাল মিলিয়ে নাচতে দেখা যায় নুসরতকে। নবীনবরণ উৎসবে গানে গানে শ্রোতাদের মাতালেন মিকা সিং। এছাড়াও এই অনুষ্ঠানে ছিলেন মীর ও তাঁর ব্যান্ড ‘ব্যান্ডেজ’। তৃণমূল ছাত্র পরিষদের উদ্যোগে বৃহস্পতিবার বসিরহাট কলেজে ভীড় হয়েছিল চোখে পড়ার মত। উপস্থিত ছিলেন কলেজের পরিচালন সমিতির সভাপতি তথা বসিরহাটের সাংসদ অভিনেত্রী নুসরত জাহান, বিধায়ক সপ্তর্ষি বন্দ্যোপাধ্যায়, পুরপ্রধান অদিতি মিত্র সহ একাধিক ব্যক্তিত্ব।

আরও পড়ুন- Swara Bhasker । Fahad Ahmed: সোশ্যাল মিডিয়ায় নিজের স্বামীকেই 'ভাই' বললেন স্বরা! কিন্তু কেন?

এ দিন বিকাল থেকে  কলেজের সামনে প্রান্তিক ফুটবল মাঠে আঁটোসাঁটো পুলিসি পাহারার মধ্যে দিয়ে নবীন বরন অনুষ্ঠান শুরু হয়। কলেজের ছাত্রছাত্রী সহ বেশ কয়েক হাজার দর্শক হাজির হয়েছিল। টাকি রোডের উপরেও দর্শকদের দাঁড়িয়ে যেতে দেখা যায়। এই অনুষ্ঠানে এসে নুসরত বলেন, ‘কোভিডের কারনে অনেক দিন নবীন বরণ অনুষ্ঠান করা সম্ভব হয়নি। তাই ছেলেমেয়েদের অনেক দিনের আবদার ভালোভাবে মেটাতে এই শোয়ের জন্য অনেক দিন ধরেই পরিকল্পনা করা হচ্ছিল। এই অনুষ্ঠানটি যাতে ভালো ভাবে সম্পন্ন করা যায় তা নিয়ে পরিচালন কমিটি, ছাত্র কমিটির সমস্ত বোর্ড মেম্বার সহ আশপাশের সকলেই বেশ উত্তেজিত ছিল। সকলকে আনন্দ দিতেই এই অনুষ্ঠানের আয়োজন করা।’

মিকার গানে নুসরতের নাচের ভিডিয়ো প্রকাশ্যে আসতে যেমন অনেক নেটিজেনই তাঁর প্রশংসা করেছেন কেউ কেউ আবার নিন্দাও করেছেন। নুসরতের ফিটনেস নিয়ে মিকার বক্তব্য শুনে এক ব্যক্তি লিখেছেন, ‘সংসদে না গিয়ে সারাদিন জিমে থাকেন, তাই এই ফিটনেস’। সাংসদের এই উদ্দাম নাচকে অনেকেই বাঁকা চোখে দেখেছেন কিন্তু অনেকেই প্রশংসায় ভরিয়ে দিয়েছেন অভিনেত্রীকে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.