Swara Bhasker । Fahad Ahmed: সোশ্যাল মিডিয়ায় নিজের স্বামীকেই 'ভাই' বললেন স্বরা! কিন্তু কেন?

Swara Bhasker Wedding News: এই দম্পতি ১৬ ফেব্রুয়ারি মুম্বইয়ে একটি বাগদানের অনুষ্ঠানের আয়োজন করেছিলেন যাতে উপস্থিত ছিলেন সোনম কাপুর, দিব্যা দত্ত এবং ডিজাইনার সন্দীপ খোসলা।

Updated By: Feb 17, 2023, 01:33 PM IST
Swara Bhasker । Fahad Ahmed: সোশ্যাল মিডিয়ায় নিজের স্বামীকেই 'ভাই' বললেন স্বরা! কিন্তু কেন?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অভিনেত্রী স্বরা ভাস্কর রাজনৈতিক কর্মী ফাহাদ আহমেদের সঙ্গে তাঁর বিয়ের কথা ঘোষণা করে ভক্তদের অবাক করে দিয়েছেন। এই দম্পতি ১৬ ফেব্রুয়ারি, ২০২৩ সালে তাদের বিবাহ নিবন্ধন করিয়েছিলেন। পাশপাশি পাপারাৎজিদের জন্য পোজও দিয়েছিলেন তাঁরা। ফাহাদ সমাজবাদী যুবসভার রাজ্য সভাপতি। এটি সমাজবাদী পার্টি মহারাষ্ট্রের যুব শাখা। দুই জন তাদের বিশেষ দিনটি পরিবার এবং ঘনিষ্ঠ সেলিব্রিটি বন্ধুদের সঙ্গে লাঞ্চের মাধ্যমে উদযাপন করেছেন।

যদিও, বিয়ের খবরের মাঝেই, ফাহাদকে ‘ভাই’, ‘মিয়াঁ’ এবং ‘দোস্ত’ বলে সম্বোধন করে স্বরার পুরোনো ট্যুইটটি অনলাইনে ফের ভাইরাল হয়েছে। বহু নেট নাগরিকই এতে মন্তব্য করছেন। এই বছর ফাহাদের জন্মদিনে পোস্ট করেছিলেন স্বরা। তাতে লেখা ছিল, ‘শুভ জন্মদিন ফাহাদ মিয়াঁ! ভাইয়ের আত্মবিশ্বাস অটুট থাকুক :) @FahadZirarAhmad সুখী হও, স্থির হও.. তুমি বুড়ো হয়ে যাচ্ছ, এবার বিয়ে করো! তোমার জন্মদিন এবং একটি চমৎকার বছর কাটুক বন্ধু!’

 

জানা গেছে, স্বরা ২০১৯ সালের নাগরিকত্ব সংশোধনী আইনের বিরুদ্ধে প্রতিবাদ করেছিলেন। সেই সময় বহু সমাবেশে দেখা গিয়েছিল তাঁকে। এমনই একটি প্রতিবাদ সমাবেশের সময় ফাহাদ আহমেদ নামে একজন ছাত্র নেতার সঙ্গে তাঁর দেখা হয়। তাদের প্রেমের গল্প সম্পর্কে স্বরার শেয়ার করা ভিডিওতে, তিনি জানিয়েছিলেন যে এই জুটির কীভাবে দেখা হয়েছিল এবং একসঙ্গে তাদের প্রথম সেলফি তোলা হয়। ফাহাদ আলিগড় মুসলিম বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক হয়েছেন।

 

আরও পড়ুন: Watch: আচমকা মুম্বই মেট্রোয় সওয়ার অক্ষয়, সুপারস্টারকে পাশে পেয়ে সেলফি তোলার হিড়িক...

এই দম্পতি এই বছরের ছয় জানুয়ারি আদালতে তাদের নথি জমা দেন এবং ১৬ ফেব্রুয়ারি, ২০২৩ সালে বিশেষ বিবাহ আইনের অধীনে তাদের বিবাহ নিবন্ধন করেন।

আরও পড়ুন: Swara Bhasker Husband Fahad Ahmed: যুবনেতা ফাহাদ আহমেদের সঙ্গে বিয়ে, জানুন স্বরার জীবনসঙ্গীর আসল পরিচয়...

স্বরা এবং ফাহাদ মার্চ মাসে একটি বড় বিয়ের অনুষ্ঠানের আয়োজন করবেন বলে জানা গিয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.