ইস্কনের রথে নিখিলের সঙ্গেই রশিতে টান নুসরতের, দু বছর আগের সেই মুহূর্ত ভাইরাল

সোমবার দিকে দিকে এই ভিডিও ঘুরছে

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jul 13, 2021, 06:10 AM IST
ইস্কনের রথে নিখিলের সঙ্গেই রশিতে টান নুসরতের, দু বছর আগের সেই মুহূর্ত ভাইরাল

নিজস্ব প্রতিবেদন: রথের দিন ফিরল নুসরত বিতর্ক, চারিদিকে একটাই ছবি ভাইরাল। হোয়াটস অ্য়াপ থেকে ফেসবুক, বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াচ্ছে একটি ছবি। নিখিলের সঙ্গে বিয়েই হয়নি প্রকাশ্যে বলেন সাংসদ-অভিনেতা। এদিকে ২০১৯ এ নিখিলের হাত ধরে তাঁর সঙ্গেই রথের রশিতে টান দিয়েছিলেন নায়িকা (Nusrat Jahan), তাও আবার মমতা বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে। 

আরও পড়ুন: রাজনৈতিক দল ভাঙলেন রজনীকান্ত, রাজনীতিতে ডেবিউ করার আগেই থমকে গেল প্রস্তুতি

বিয়ের পর এই অনুষ্ঠানে নিখিলের সঙ্গে পরিচয় করিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায় নিজে, তিনি বলেছিলেন জামাই এসেছে। তাঁর রাজনীতিতে আসা এবং সাংসদ হওয়া নিয়ে কম কটাক্ষ হয় নি। কিন্তু লোকসভায় সাংসদ হিসেবে শপথ নেওয়ার দিন থেকে সেই নুসরতই তাঁর ধর্মীয় উদারতার জন্য সমাজের বিভিন্ন অংশ থেকে প্রশংসা কুড়িয়েছিলেন। সব ধর্মকে সমান চোখে দেখা নিয়ে বিরোধী রাজনৈতিক দলের নেতা, মন্ত্রীদের কাছেও দৃষ্টান্ত স্থাপন করেছিলেন বসিরহাটের সাংসদ। 

অভিনেত্রী, সাংসদের এই উদার মনোভাবকে স্বীকৃতি দিতেই এগিয়ে এসেছিল ইসকন। ইসকনের রথযাত্রায় নুসরত জাহানকে বিশেষ অতিথি হিসেবে আমন্ত্রণ জানিয়েছিলেন তাঁরা। স্বামী নিখিল জৈনকে নিয়ে শাড়ি, সিঁদুর পরে হাজির ছিলেন তিনি। একসঙ্গে রশিতে টান দিয়েছিলেন নায়িকা। দু বছরে বদলেছে অনেকটাই। মা হতে চলেছেন নুসরত জাহান (Nusrat Jahan) নিখিলের সঙ্গে বিবাহ হয় নি এমন মন্তব্যও করেছেন প্রকাশ্যে। এখন সকলেই অপেক্ষায় রয়েছেন, সেপ্টেম্বরে নুসরত মা হওয়ার পরই আশা করা যায় প্রকাশ্যে আসবে সন্তানের বাবার নাম। নেটিজেনদের কৌতুহল এখন সেই দিকেই। 

.