রাজনৈতিক দল ভাঙলেন রজনীকান্ত, রাজনীতিতে ডেবিউ করার আগেই থমকে গেল প্রস্তুতি

বিবৃতি জারি করে নিজেই জানালেন 'রাজনীতিতে আসবেন না'

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jul 12, 2021, 05:01 PM IST
রাজনৈতিক দল ভাঙলেন রজনীকান্ত, রাজনীতিতে ডেবিউ করার আগেই থমকে গেল প্রস্তুতি

নিজস্ব প্রতিবেদন: রাজনীতিতে এখনই আসছেন না থালাইভা (Rajinikanth)। তাঁর রাজনীতিতে আসা নিয়ে দীর্ঘদিন ধরে চর্চা চলছিল। জল্পনা ছিল, এই বছর তামিলনাড়ু বিধানসভা নির্বাচনে তিনি লড়বেন। তবে শেষ মুহূর্তে শারীরিক অসুস্থতার কারণে পিছিয়ে আসতে হয় তাঁকে। গত সপ্তাহে চিকিৎসার পর চেন্নাই ফেরেন অভিনেতা। বিমানবন্দরে তাঁকে স্বাগত জানান অনুরাগীরা। অভিনয় জগত থেকে শুরু করে রাজনীতির ময়দান, তাঁর আলাদই ক্রেজ। দক্ষিণে তো তাঁকে রীতিমত পুজো করা হয়। তাই তিনি একটি পদক্ষেপ নিলেই তা নিয়ে শুরু হয়ে যায় অনুরাগীদের উণ্মাদনা। 

আরও পড়ুন:একলা জানলার ধারে বসে গীটারে সুর তুললেন পরমব্রত, মুহূর্তে ভাইরাল ভিডিও

দক্ষিণের রাজনীতিতে রুপোলি পর্দার তারকারা পা রাখেন, সাফল্য়ও আনেন। সেইমত সেই পথেই হাঁটছিলেন রজনীকান্তও। কিন্তু বাধ সাধল সোমবার। তাঁর দল রজনী মক্কল মন্দ্রমের সদস্যদের সঙ্গে কথা বলে ভবিষ্যতে রাজনীতি করবেন না বলে জানিয়ে দিলেন অভিনেতা।সুপারস্টার যে পথেই হেঁটেছেন সাফল্য এসেছে, এ ক্ষেত্রেও তেমনই আশা ছিল সকলের। কিন্তু হঠাৎই ছন্দপতন। দলের সঙ্গে বৈঠকে করে সুপারস্টার সকলের উদ্যেশ্যে জানান “ভবিষ্যতে রাজনীতিতে আসার কোনও পরিকল্পনা নেই আমার।” ২০১৮ সালে যে দল তৈরি হয়েছিল 'রজনী মক্কল মন্দ্রম' তা 'রজনীকান্ত রাসিগর নরপানি মন্দ্রম' হয়ে যাবে, এটি রজনীকান্ত ফ্যানস ওয়েলফেয়ার ফোরাম হিসাবেই কাজ করবে আগামি দিনে।

দলের সঙ্গে বৈঠকে বসার আগে এদিন তিনি সাংবাদিকদের বলেন, “আগামিদিনে আমি রাজনীতিতে আসব কিনা, তা নিয়ে জল্পনা চলছেই। এই বিষয়েই আলোচনা করতেই আজ বৈঠকে এসেছি। এতদিন নানা বিষয়ে আটকে ছিল, করোনা আবহ, কাজের ব্যস্ততা, শুটিং এবং আমার শারীরিক অবস্থার জন্য কর্মীদের সঙ্গে দেখা করার সুযোগ হয়নি। আজ দেখা করে কথা বলব সব বিষয় নিয়ে।” এরপরই বৈঠক থেকে বেরিয়ে বিবৃতি দিয়ে নিজের সিদ্ধান্ত জানিয়ে দেন থালাইভা। তাঁর মতে বিশেষ কারণে আমরা লক্ষে পৌঁছতে পারিনি, তাই এই মুহুর্তে শুভারম্ভ হবে না।

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.