''কাছে এসো, তোমায় সমস্ত ভালবাসা দেব'' Nikhil-র ইনস্টাস্টোরিতে কি নতুন প্রেমের ইঙ্গিত?

নেটিজেনদের কৌতুহলের বিষয় হয়ে দাঁড়িয়েছেন নিখিল জৈন। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 4, 2021, 09:15 PM IST
''কাছে এসো, তোমায় সমস্ত ভালবাসা দেব'' Nikhil-র ইনস্টাস্টোরিতে কি নতুন প্রেমের ইঙ্গিত?

নিজস্ব প্রতিবেদন : বহুদিন ধরেই নেটিজেনদের চর্চায় উঠে আসছে নুসরত, নিখিল আর যশ-এর নাম (Nikhil Jain, Nusrat Jahan, Yash Dasgupta)। নিখিল জৈনের সঙ্গে বিচ্ছেদের পরে নুসরত যে যশ দাশগুপ্তের সঙ্গে সম্পর্কে রয়েছেন, সেকথা তো এখন প্রায় সবারই জানা। এমনকি নুসরতের (Nusrat Jahan) অন্তঃসত্ত্বা হওয়ার খবরও এখন বেশ পুরনো। এখন নেটিজেনদের কৌতুহলের বিষয় হয়ে দাঁড়িয়েছেন নিখিল জৈন (Nikhil Jain)। প্রতিদিনই তাঁর ইনস্টার পাতায় নজর রাখছেন নেটিজেনরা। 

সম্প্রতি নিখিল জৈনের (Nikhil Jain)। ইনস্টাস্টোরি যেন নতুন কিছুরই ইঙ্গিত দিচ্ছে। সেখানে নতুন প্রেমের গন্ধ পাচ্ছেন নেটিজেনরা।  শনিবার নিখিলের ইনস্টা স্টোরিতে লেখা, ''তুমি যদি আমার সঙ্গে ভাল ব্যবহার করো, আমি তোমায় সব দিয়ে দেব। তারপরই লেখা'' প্রাক্তনের সঙ্গে বিচ্ছেদের পরে মনে হয়েছিল, আর কোনও দিন চেষ্টা করব না। কিন্তু তোমায় দেখার পর অন্য অনুভূতি হল, যা এর আগে কখনও অনুভব করিনি। আমার কাছে এসো, তোমায় সমস্ত ভালবাসা দেব।'' আর এমন লেখা যদি নিখিলের ইনস্টা স্টোরিতে উঠে আসে তাহলে তা নিয়ে আলোচনা হবে বৈকি....

আরও পড়ুন-Nusrat এখন অতীত, ভেস্তি পরে 'লুঙ্গি ডান্স'-এ মজে Nikhil Jain

প্রসঙ্গত, নিখিলের (Nikhil Jain) ইনস্টা স্টোরিতে যে কথাগুলি ফুটে উঠেছে সেটি আসলে মার্কিন গায়ক ট্রেভর ড্যানিয়েলের বিখ্যাত গান 'ফলিং'-এর লাইন। ইনস্টা স্টোরির সঙ্গে সেই গানটিও বাজতে শোনা যাচ্ছে। তবে নেটিজেনদের প্রশ্ন ট্রেভর ড্যানিয়েলের এই গানের মধ্যে দিয়েই কি নিজের মনের কথা কাউকে বলতে চাইলেন নুসরতের প্রাক্তন? 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

 

.