বয়স মাত্র ৪, দেশি 'মশালা' নিয়ে নেট দুনিয়ায় ভাইরাল Kiara ‘Guddu’ Nautiyal

বছর চারেকের এই ক্ষুদের অনুরাগীর সংখ্যাও নেহাত কম নয়। তার এক একটি ভিডিয়োর প্রায় মিলিয়ন ভিউ হচ্ছে। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 4, 2021, 08:39 PM IST
বয়স মাত্র ৪, দেশি 'মশালা' নিয়ে নেট দুনিয়ায় ভাইরাল Kiara ‘Guddu’ Nautiyal

নিজস্ব প্রতিবেদন : বয়স মাত্র ৪ বছর, আর এই বয়সেই নেট দুনিয়ার আলোচনার বিষয়বস্তু হয়ে উঠেছে কিয়ারা নটিয়াল (Kiara Nautiyal)। ইনস্টাগ্রামে একের পর এক ভিডিয়ো পোস্ট করে প্রায় লক্ষ লক্ষ মানুষকে বিনোদন দিচ্ছে ছোট্ট কিয়ারা (Kiara Nautiyal)। বছর চারেকের এই ক্ষুদের অনুরাগীর সংখ্যাও নেহাত কম নয়। তার এক একটি ভিডিয়োর প্রায় মিলিয়ন ভিউ হচ্ছে। 

কিন্তু কী এমন ভিডিয়ো পোস্ট করেন ছোট্ট কিয়ারা? 

ছোট্ট কিয়ারার (Kiara Nautiyal) ভিডিয়োতে রয়েছে এক্কেবারে 'দেশি মশালা'। গুড্ডু ও তাঁর মা, দ্বৈত ভূমিকায় অভিনয় করে ৪ বছরের এই শিশুটি। ছোট্ট ছোট্ট বিষয়ের উপর বানানো হয় সেই সব ভিডিয়ো। যাতে মুগ্ধ নেট জনতা।

আরও পড়ুন-অমিতাভ বচ্চনের বাংলো 'প্রতীক্ষা' ভাঙতে চলেছে BMC

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

প্রসঙ্গত ২০১৯ সালে কিয়ারার ইনস্টাগ্রাম পেজ বানিয়েছিলেন তাঁর মা অঞ্জলি নটিয়াল। মেয়েকে বিভিন্ন পোশাক পরিয়ে ছবি তুলে পোস্ট করতেন তিনি। কিয়ারার সেই ফটোগুলি ট্রেন্ড করতে শুরু করে। তারপর ছোট্ট কিয়ারার অভিনয়ের প্রতি আগ্রহ দেখে অঞ্জলি 'গুড্ডু' ও তাঁর মায়ের চরিত্রটি তৈরি করে ভিডিয়ো বানাতে শুরু করেন। জানা যাচ্ছে,  মায়ের সঙ্গে নিজের কথাবার্তা থেকেই অঞ্জলি নটিয়ালের মাথায় এই আইডিয়া আসে। ছোট্ট ছোট্ট বিষয়ের উপর চিত্রনাট্য নিজে লিখে, মেয়েকে দিয়ে শ্যুট করে তা এডিট করে পোস্ট করেন অঞ্জলি। আর নিমেষে ভাইরাল হচ্ছে এই ভিডিয়োগুলি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.