বৃহন্নলারূপে হাজির মিলিন্দ সোমন, ভাইরাল অভিনেতার ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন : বৃহন্নলা অবতারে সামনে এলেন মিলিন্দ সোমন। কি অবাক হয়ে গেলেন তো শুনে!

তাহলে দেখেুন...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

সম্প্রতি প্রকাশ্যে আসে জি ৫-এর নতুন শো পৌরষপুর-এর বেশ কয়েকটি ঝলক। একতা কাপুরের ওই ওয়েব সিরিজে অনু কাপু, শিল্পা শিন্ডের সঙ্গে রয়েছেন মিলিন্দ সোমন। ওই ওয়েব সিরিজেই এক্কেবারে অন্যরকম অবতারে হাজির হন বলিউডের এই জনপ্রিয় মডেল অভিনেতা। নিজের সোশ্যাল হ্যান্ডেলে মিলিন্দ সোমন যখন পৌরষপুরে তাঁর লুক প্রকাশ করেন, তখন নেট জনতার একাংশ জোর কদমে তাঁর প্রশংসা শুরু করেন। 

আরও পড়ুন: রোশন প্রকাশ করলেন হোয়াটস অ্যাপের মেসেজ, সামনে এল শ্রাবন্তীর সঙ্গে কোন্দলের ছবি?

পৌরষপুরের জন্য মিলিন্দ যেভাবে নিজেকে ভেঙেচুরে এক অন্যরকম লুক দিয়েছেন, তার প্রশংসা শুরু করেন নেট জনতার একাংশ। তবে এর আগেও নিজের বৃহন্নলা লুক প্রকাশ করেন মিলিন্দ। যা দেখে অনেকেই অবাক হয়ে যান। কেউ কেউ বলতে শুরু করেন, অক্ষয় কুমার, কিয়ারা আডবাণীর সিনেমা লক্ষ্মীর জন্য হয়তো নতুন লুকে হাজির হচ্ছেন মিলিন্দ। যদিও সবার সব জল্পনার অবসান ঘটিয়ে নতুন লুক নিয়ে ফের হাজির হন মিলিন্দ। সেখান থেকেই জানা যায়, জি ৫-এর শোয়ের জন্যই ওই রূপ ধারণ করেছেন মিলিন্দ সোমন।

সম্প্রতি নিজের জন্মদিন উপলক্ষ্যে গোয়ায় হাজির হন মিলিন্দ। স্ত্রী অঙ্কিতা কোনওয়ারের সঙ্গে সৈকত শহরে হাজির হন তিনি। জন্মদিনের সকালে গোয়ার সৈকতে মিলিন্দের নগ্ন দৌঁড় দেখে জোর সমালোচনা শুরু হয়ে যায়। মিলিন্দ কীভাবে এখনও নিজেকে ফিট রেখেছেন, তা নিয়ে প্রশংসায় পঞ্চমুখ হয়ে ওঠেন সেলেবরা। যদিও মিলিন্দ কেন নগ্ন হয়ে দৌঁড়লেন সৈকতে, তার বিরুদ্ধে অভিনেতার বিরুদ্ধে এফআইআর দায়ের করেন স্থানীয় একটি রাজনৈতিক সংগঠন।

English Title: 
Netizens applaud Milind Soman's look as a transgender for Paurashpur; fan says, 'This is lit'
News Source: 
Home Title: 

বৃহন্নলারূপে হাজির মিলিন্দ সোমন, ভাইরাল অভিনেতার ভিডিয়ো

বৃহন্নলারূপে হাজির মিলিন্দ সোমন, ভাইরাল অভিনেতার ভিডিয়ো
Caption: 
মিলিন্দ সোমন
Yes
Is Blog?: 
No