Neel-Trina: প্রথমবার বড়পর্দায় একসঙ্গে নীল-তৃণা, তবে রয়েছে ‘কাহানি মে টুইস্ট’...

Neel-Trina:  সৌম্যজিৎ আদকের নয়া ছবি ‘তিলোত্তমা’। এই ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে পরাণ বন্দ্যোপাধ্যায়কে। এই ছবির হাত ধরেই প্রথমবার বড়পর্দায় একসঙ্গে দেখা যাবে রিয়েল লাইফ কাপল নীল ভট্টাচার্য ও তৃণা সাহাকে। তবে সেখানেও রয়েছে বড়সড় টুইস্ট

Updated By: Jul 13, 2023, 09:59 PM IST
Neel-Trina: প্রথমবার বড়পর্দায় একসঙ্গে নীল-তৃণা, তবে রয়েছে ‘কাহানি মে টুইস্ট’...

Neel-Trina, Paran Bandopadhyay, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এই তিলোত্তমা ঘিরে আছে অনেক গল্প। এই শহর জানে আমাদের গোপন ইচ্ছে গুলো। কিন্তু তিলোত্তমা মানেই কি শুধু এই শহরের গল্প? না তা একেবারেই নয়। সাধারণ মানুষের জীবনের গল্প, একে অপরের প্রতি ভরসার গল্প, অচেনা থেকে পরিচিত হয়ে ওঠার গল্প। এবার এই শহরকে কেন্দ্র করেই এক নিঃস্বার্থ ভালোবাসার গল্প বলতে আসছে সৌম্যজিৎ আদক পরিচালিত তিলোত্তমা।

আরও পড়ুন- Tv Serial: ফিরছে 'মেয়েবেলা'-র মৌঝর জুটি? ছবি পোস্ট অর্পণের, সঙ্গে ‘সারপ্রাইজ’ স্বীকৃতির...

এই সিনেমায় প্রধান চরিত্রে দেখা যাবে পরাণ বন্দ্যোপাধ্যায়কে, যিনি তিলোত্তমা নামে একটি অনাথ আশ্রম চালান। বেশ কিছু অনাথ শিশুদের মাথার ছাদ ও শিক্ষা দেন তিনি। এর পাশাপাশি সিঙ্গল মাদারের চরিত্রে দেখা যাবে ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তৃণা সাহাকে। একজন মিউজিশিয়ানের চরিত্রে দেখা যাবে নীল ভট্টাচার্যকে। বড় পর্দায় একসঙ্গে রয়েছেন তাঁরা তবে পর্দায় জুটি বাঁধছেন না এই রিয়েল লাইফ কাপল। তাঁদের দুজনের ট্র্যাক  একেবারেই আলাদা। এমনকী একসঙ্গে স্ক্রিনে দেখাও যাবে না তাঁদের। 

আরও পড়ুন- Shah Rukh Khan | Atlee | Dev: 'জওয়ান' নির্দেশক অ্যাটলির প্রথম গল্পের নায়ক বাংলার দেব!

নীল ও তৃণা ছাড়াও এই ছবিতে আরও দুই বিশেষ চরিত্রে রয়েছে ঋতব্রত ও রাই। নীল-তৃণার প্রেম না থাকলেও প্রেমের ছোঁয়া রয়েছে ঋতব্রত  ও রাইয়ের চরিত্রে। ঋতব্রত এক জন অ্যাকাউন্ট্যান্ট, তাঁর লিভ ইন পার্টনার রাই। পেশায় সে একজন কস্টিউম স্টাইলিস্ট। এছাড়াও ছবিতে রয়েছেন রজত গাঙ্গুলি, পূষণ দাসগুপ্ত, পূজা সরকার সহ আরও অনেকে। এই সব কটা চরিত্র কীভাবে একে অপরের সাথে জড়িয়ে, কীভাবে জীবনের চড়াই উতরাই পেরিয়ে আসে, এই আশ্রমের শ্যামাপদ বাবু কীভাবে সবাইকে জীবনের নতুন দিশা খুঁজে পেতে সাহায্য করে, সেই নিয়েই তিলোত্তমার গল্প।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.