Neel-Trina: ‘প্রধান’-এর পর ফের শিক্ষকের ভূমিকায় পরাণ, বড়পর্দায় প্রথমবার একসঙ্গে নীল-তৃণা...

Neel-Trina: নতুন বছরে একসঙ্গে বড়পর্দায় জুটি বাঁধতে চলেছেন নীল ভট্টাচার্য ও তৃণা সাহা। বছরের শুরুতে মুক্তি পাবে নীল-তৃনার নতুন ছবি "তিলোত্তমা"। তৃণীল ছাড়াও এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন ঋতব্রত ও রাই। প্রকাশ্যে এল ছবির অফিসিয়াল মোশন পোস্টার।

Updated By: Dec 27, 2023, 07:50 PM IST
Neel-Trina: ‘প্রধান’-এর পর ফের শিক্ষকের ভূমিকায় পরাণ, বড়পর্দায় প্রথমবার একসঙ্গে নীল-তৃণা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তিলোত্তমা মানেই কি শুধু এই শহরের গল্প? না তা একেবারেই নয়। সাধারণ মানুষের জীবনের গল্প, একে অপরের প্রতি ভরসার গল্প, অচেনা থেকে পরিচিত হয়ে ওঠার গল্প। এবার এই শহরকে কেন্দ্র করেই এক নিঃস্বার্থ ভালোবাসার গল্প বলতে আসছে সৌম্যজিৎ আদক পরিচালিত ‘তিলোত্তমা’(Tilottama)। মুক্তি পেয়েছে ছবির অফিসিয়াল মোশান পোস্টার। এই ছবির হাত ধরে প্রথমবার বড়পর্দায় একসঙ্গে দেখা যাবে নীল ভট্টাচার্য(Neel Bhattacharya) ও তৃণা সাহাকে(Trina Saha)।

আরও পড়ুন- Salman Khan Birthday: সলমান যেন এখনও ভাঁজ করে লুকিয়ে রাখা পুরনো প্রেমপত্র...

এই সিনেমায় প্রধান চরিত্রে দেখা যাবে পরাণ বন্দ্যোপাধ্যায়কে(Paran Bandopadhyay), যিনি তিলোত্তমা নামে একটি অনাথ আশ্রম চালান। বেশ কিছু অনাথ শিশুদের মাথার ছাদ দিয়েছেন তিনি। তাদের শিক্ষিত করার ভারও নিয়েছেন তিনি। পরাণ বন্দ্যোপাধ্যায়ের পাশাপাশি সিঙ্গল মাদারের চরিত্রে দেখা যাবে ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তৃণা সাহাকে। একজন মিউজিশিয়ানের চরিত্রে দেখা যাবে নীল ভট্টাচার্যকে। বড় পর্দায় একসঙ্গে রয়েছেন তাঁরা তবে পর্দায় জুটি বাঁধছেন না এই রিয়েল লাইফ কাপল। তাঁদের দুজনের ট্র্যাক একেবারেই আলাদা। এমনকী একসঙ্গে স্ক্রিনে দেখাও যাবে না তাঁদের।

আরও পড়ুন- Ira Khan Wedding: শুরু প্রি-ওয়েডিং ইভেন্ট, মেয়ে আয়রার বিয়ে ঘিরে আবেগপ্রবণ আমির...

নীল ও তৃণা ছাড়াও এই ছবিতে আরও দুই বিশেষ চরিত্রে রয়েছে ঋতব্রত ও রাই। নীল-তৃণার প্রেম না থাকলেও প্রেমের ছোঁয়া রয়েছে ঋতব্রত ও রাইয়ের চরিত্রে। ঋতব্রত এক জন অ্যাকাউন্ট্যান্ট, তাঁর লিভ ইন পার্টনার রাই। পেশায় সে একজন কস্টিউম স্টাইলিস্ট। এছাড়াও ছবিতে রয়েছেন রজত গাঙ্গুলি, পূষণ দাসগুপ্ত, পূজা সরকার, রূপদীপ্তা মুখার্জি, আকর্ষিণী সেঠ (শিশু অভিনেতা) সহ আরও অনেকে। এই সব কটা চরিত্র কীভাবে একে অপরের সাথে জড়িয়ে, কীভাবে জীবনের চড়াই উতরাই পেরিয়ে আসে, এই আশ্রমের শ্যামাপদ বাবু কীভাবে সবাইকে জীবনের নতুন দিশা খুঁজে পেতে সাহায্য করে, সেই নিয়েই তিলোত্তমার গল্প। নতুন বছরে "অঞ্জনা প্রেজেন্টস" এর প্রযোজনাতে বড়োপর্দায় মুক্তি পাবে এই ছবি "তিলোত্তমা"।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.