মধুচন্দ্রিমায় গিয়েও একা নীল! তৃণা কোথায়? প্রশ্ন নেটিজেনদের

এপ্রিলে একবার বন্ধুদের সঙ্গে পাহাড়ে ঘুরতে গিয়েছিলেন তৃণা আর নীল। 

Updated By: Aug 7, 2021, 06:30 PM IST
মধুচন্দ্রিমায় গিয়েও একা নীল!  তৃণা কোথায়? প্রশ্ন নেটিজেনদের

নিজস্ব প্রতিবেদন: চলতি বছরের ফ্রেব্রুয়ারিতেই বিয়ে করেন ছোটপর্দার দুই অভিনেতা তৃণা সাহা ও নীল ভট্টাচার্য। অনস্ক্রিন তাঁরা ভিন্ন মেগা সিরিয়ালে অভিনয় করলেও অফস্ক্রিন তাঁরা টেলিপাড়ার অন্যতম জনপ্রিয় কাপল। বিয়ের প্রায় বেশ কয়েকদিন পর ভ্যালেন্টাইনস ডে-তে রাজকীয় স্টাইলে বিয়ের রিসেপশন পার্টি দিয়েছিলেন তাঁরা। তারপর দুজনেই ব্যস্ত হয়ে পড়েছিলেন নিজেদের কাজে। কিন্তু সেরকম রাজকীয় কোনো হানিমুন হয়নি তৃনীলের।

এপ্রিলে একবার বন্ধুদের সঙ্গে পাহাড়ে ঘুরতে গেছিলেন তৃণা আর নীল। এবার তাঁরা একসঙ্গে পাড়ি দিলেন গোয়ায়। বর্ষাকালে সমুদ্র সৈকতের সৌন্দর্য বর্ণনাতীত, বাঘা বিচের সেই সৌন্দর্যই উপভোগ করছেন এই দম্পতি। প্রতিদিনই নীল আর তৃণা দুজনেই ইনস্টাগ্রামের ওয়াল ভরিয়ে রাখেন ইনস্টা রিলে তাই ঘুরতে গিয়ে যে স্পেশাল রিল শ্যুট করবেন তা বলাই বাহুল্য। ট্যুরের প্রথমদিনই সমুদ্রের সামনে রিল পোস্ট করেছেন নীল। মেঘলা আকাশ আর উত্তাল সমুদ্রের সামনে শ্যুট করা সেই ভিডিও লাইক করেছেন তাঁর ফলোয়াররা। 

আরও পড়ুন: 'মহিলা হওয়ার সুযোগ নিচ্ছেন', লখনউতে আক্রান্ত ক্যাব ড্রাইভারের পাশে Gauhar Khan

আপাতত দুই জনপ্রিয় মেগা সিরিয়াল কৃষ্ণকলি ও খড়কুটোর মুখ্য চরিত্রে অভিনয় করছেন নীল আর তৃণা। টিআরপি লিস্টের প্রথম দশে তাদের একে অপরের সঙ্গে হাড্ডাহাড্ডি লড়াই। দুজনেই দিন-রাত এক করে শ্যুট করেন, তারই মাঝে চারদিনের এই ব্রেকে আনন্দে আত্মহারা দুজনেই। 

(Zee 24 Ghanta App: দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 
 
 
.