হঠাৎই শারীরিক অবস্থার অবনতি, শ্যুটিং থেকে সোজা হাসপাতালে Nushrratt

ঠিক কী হয়েছে অভিনেত্রীর?

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 7, 2021, 04:44 PM IST
হঠাৎই শারীরিক অবস্থার অবনতি, শ্যুটিং থেকে সোজা হাসপাতালে Nushrratt

নিজস্ব প্রতিবেদন : পরিচালক লাভ রঞ্জনের (Luv Ranjan) ছবির শ্যুটিং করছিলেন, সেট থেকেই সোজা হাসপাতালে নিয়ে যাওয়া হল অভিনেত্রী নুসরত বারুচা (Nushrratt Bharuccha)কে। ঠিক কী হয়েছে অভিনেত্রীর?

সর্বভারতীয় সংবাদ-মাধ্যম সূত্রে খবর, নুসরত বারুচা (Nushrratt Bharuccha)র ভার্টিগো ধরা পড়েছে। জানা যাচ্ছে,  শ্যুটিংয়ে যাতায়াতের সুবিধার কারণে সেটের কাছে একটি হোটেলে গত তিন সপ্তাহ ধরে থাকছিলেন অভিনেত্রী। হঠাৎই তাঁর শারীরিক অবস্থার অবনতি ঘটে। প্রথমে নুসরত ভেবেছিলেন, দু-একদিনের মধ্যে তিনি হয়ত সুস্থ হয়ে উঠবেন। তবে তা না হওয়ায় অবশেষে হিন্দুজা হাসপাতালে ভর্তি করা হয়  নুসরত বারুচা (Nushrratt Bharuccha)কে।

আরও পড়ুন-সবে মাধ্যমিক পাশ করেছেন, ১৮ পার করার আগেই বিয়ে করে বসলেন 'Krishnakoli'র 'মুন্নি'?

নুসরতের (Nushrratt Bharuccha) কথায়, ''আমি ভেবেছিলাম, ঠিক হয়ে যাবে, তবে পরদিনও শ্যুটিংয়ে গিয়ে দেখি মাথা ঘুরছে, কিছুই করতে পারছি না। তাড়াহুড়ো করে হিন্দুজা হাসপাতালে (মুম্বাই) নিয়ে যাওয়া হয়। যখন হাসপাতালে গেলাম, ততক্ষণে আমার অবস্থার আরও অবনতি হয়েছে, দাঁড়াতে পারছিলাম না, হুইল চেয়ারে করে উপরে নিয়ে যাওয়া হয়। ব্লাড প্রেসার নেমে ৬৫/৫৫ হয়ে যায়।'' নুসরত জানান, ''আমার খবর পেয়ে বাবা-মা হাসপাতালে পৌঁছোন, তবে আমায় ভর্তি থাকতে হয়। গত ৬-৭দিন ধরে বাড়িই আছি, ওষুধ খাচ্ছি। আরও ৭দিনের ছুটি রয়েছে তারপর কাজে যোগ দেব।''

শেষবার নুসরত (Nushrratt Bharuccha)কে 'আজিব দাস্তা' ছবিতে দেখ গিয়েছে। এই মুহূর্তে নুসরতের ঝুলিতে রয়েছে 'রাম সেতু', 'হার্ডাং' ও 'ছোড়ি'। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.