মাদকে আসক্ত থাকার কথা স্বীকার করলে কঙ্গনাকে নিয়ে তদন্ত হোক, দাবি বিজেপির

নাগমা সম্প্রতি চুর চড়ান কঙ্গনাকে নিয়ে 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 25, 2020, 12:47 PM IST
মাদকে আসক্ত থাকার কথা স্বীকার করলে কঙ্গনাকে নিয়ে তদন্ত হোক, দাবি বিজেপির
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত যদি কখনও বলে থাকেন যে তিনি মাদক সেবন করতেন, তাহলে  সে বিষয়ে তদন্ত হওয়া উচিত। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর উচিত, কঙ্গনাকে নিয়েও তদন্ত করা। দেশের প্রত্যেকটি মানুষের জন্য একইরকম আইন হওয়া উচিত।  এবার এমনই দাবি করলেন বিজেপি নেতা প্রবীণ দারেকর। সম্প্রতি সংবাদমাধ্যমের সামনে হাজির হয়ে কঙ্গনাকে নিয়ে ওই দাবি করেন বিজেপি নেতা। 

আরও পড়ুন : উদ্বেগ, আতঙ্কে ভোগেন দীপিকা, NCB অফিসের পাশে থাকতে চেয়ে আবেদন রণবীরের

বেছে বেছে কেন দীপিকা পাড়ুকোন, সারা আলি খান কিংবা অনুরাগ কাশ্যপদের নিয়ে বিভিন্ন বিষয়ে তদন্ত হবে! কঙ্গনা যদি কোনও এক সময় মাদকে আসক্ত ছিলেন বলে স্বীকার করে থাকেন, তাহলে তাঁকে নিয়েও তদন্ত হওয়া উচিত বলে সম্প্রতি সুর চড়ান কংগ্রেস নেত্রী নাগমা। মাদক নিতেন বলে কঙ্গনা স্বীকার করার পরও এনসিবি কেন তাঁকে সমন পাঠাচ্ছে না বলে প্রশ্ন তোলেন এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী। যা নিয়ে শোরগোল শুরু হয়েছে। 

আরও পড়ুন : মাদকে আসক্ত ছিলেন, স্বীকার করলেও কেন এনসিবি সমন পাঠাচ্ছে না কঙ্গনাকে! প্রশ্ন নাগমার

এদিকে শনিবার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর দফতরে হাজির হবেন দীপিকা পাড়ুকোন।  ২০১৭ সালের ২৮ অক্টোবর ম্যানেজার করিশ্মা প্রকাশের সঙ্গে দীপিকা পাড়ুকোনের মাদক চ্যাট প্রকাশ্যে আসার পরই গোয়েন্দাদের নজর পড়ে বলিউডের মস্তানির উপর।  বুধবার বিকেলে সমন পাঠানো হয় দীপিকাকে।  ওই সময় তিনি গোয়ায় শ্যুটিং করছিলেন।  সমন পাওয়ার পরই ১২ জনের লিগাল টিমে সঙ্গে বৈঠকে বসেন দীপিকা। 

বৃহস্পতিবার মুম্বই থেকে গোয়ায় উড়ে যান রণবীর সিং।  এরপর স্ত্রীকে সঙ্গে নিয়ে চাটার্ড ফ্লাইটে করে মুম্বইতে ফেরেন রণবীর সিং। মুম্বইতে ফেরার পর শনিবার এনসিবির দফতরে হাজির হবেন দীপিকা পাড়ুকোন। 

.