করণ ঘনিষ্ঠকে তুলে নিয়ে গেল NCB, পরিচালকের বাড়ির পার্টি নিয়ে তল্লাসি তদন্তকারীদের

জিজ্ঞাসাবাদ করা হবে ক্ষীতিশ রবি প্রসাদকে 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 25, 2020, 12:10 PM IST
করণ ঘনিষ্ঠকে তুলে নিয়ে গেল NCB, পরিচালকের বাড়ির পার্টি নিয়ে তল্লাসি তদন্তকারীদের
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​শুক্রবার সকালে করণ জোহরের ধর্মা প্রোডাকশনের ডিরেক্টর ক্ষীতিশ রবি প্রসাদের বাড়িতে তল্লাসি চালানো হয় এনসিবি তরফে। ক্ষীতিশ প্রসাদের বাড়িতে তল্লাসির পরই সেখান থেকে এনসিবির দফতরে তুলে নিয়ে যাওয়া হয় করণের সংস্থার ওই কর্মীকে। ক্ষীতিশ প্রসাদের বাড়ি থেকে কোনও কিছু উদ্ধার করা হয়েছে কি না, সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি। তবে এনসিবির গাড়িতে ওঠার পর ক্যামেরার সামনে মুখ ঢাকতে দেখা যায় ক্ষীতিশ রবি প্রসাদকে। ক্ষীতিশ রবি প্রসাদের সঙ্গে বেশ কয়েকজন মাদক পাচারকারী এবং কারবারীর যোগ রয়েছে বলেও পাওয়া যাচ্ছে খবর।

আরও পড়ুন : দীপিকা, সারার পর বলিউডের ৩৯ জন সেলিব্রিটি NCB-র নজরে? দেখুন

সূত্রের খবর, ২০১৯ সালে করণ জোহরের বাড়িতে যে হাউস পার্টির আয়োজন করা হয়, সেখানে কি মাদকের নেশায় আচ্ছন্ন ছিলেন সেলেবরা! ক্ষীতিশকে জিজ্ঞাসাবাদের মাধ্যমে ,সেই প্রশ্নের উত্তরই খুঁজতে চাইছেন তদন্তকারীরা। ক্ষীতিশ প্রসাদকে জিজ্ঞাসাবাদ করে করণ জোহরের পার্টিতে আদতে কীসের নেশায় সেলেবরা আচ্ছন্ন ছিলেন, তা নিয়ে তদন্ত শুরু হবে বলে খবর। প্রসঙ্গত, করণ জোহরের ওই হাউস পার্টিতে দীপিকা পাড়ুকোন, মালাইকা অরোরা, বরুণ ধাওয়ান, বিকি কৌশল, রণবীর কাপুর, অর্জুন কাপুর, শাহিক কাপুর, নাতাশা দালাল, জোয়া আখতার-সহ আরও অনেকে হাজির ছিলেন। যে ভিডিয়ো প্রকাশ্যে আসতেই ক্ষোভে ফুঁসে ওঠেন শিরোমণি অকালি দলের নেতা মজিন্দ্র সিং শীর্ষা।

সম্প্রতি মজিন্দ্র সিং শীর্ষা এনসিবির আধিকারিক রাকেশ আস্থানার সঙ্গে দেখা করে করণের পার্টির বিষয়ে অভিযোগ দায়ের করেন। ওই ঘটনার পরপরই দীপিকা পাড়ুুকোনকে সমন পাঠানো হয়। এবার কি তাহলে বি টাউনের বেশ কয়েকজন সেলেবকে ডেকে পাঠাবে এনসিবি! উঠছে এমন প্রশ্ন। করণ জোহরও কি সেই তালিকা থেকে বাদ পড়বেন না! কান পাতলে এমন গুঞ্জনও শোনা যাচ্ছে।

.