নওয়াজের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ আলিয়ার

জোর শোরগোল শুরু হয়েছে 

Edited By: জয়িতা বসু | Updated By: Jul 15, 2020, 03:55 PM IST
নওয়াজের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ আলিয়ার
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: ​নওয়াজউদ্দিন সিদ্দিকিকে নিয়ে ফের তোপ দাগলেন তাঁর স্ত্রী আলিয়া সিদ্দিকি। বিয়ের পর থেকেই নওয়াজ এবং সিদ্দিকি পরিবার তাঁর সঙ্গে আলটপকা ব্যবহার করে আসছে বলে দাবি করেন আলিয়া। শুধু তাই নয়, তাঁর যখন প্রথম সন্তান হয়, সেই সময় হাসপাতালে হাজির ছিলেন না নওয়াজ কিংবা তাঁর পরিবারের কেউ।  

আলিয়ার কথায়, চিকিতসক তাঁকে ওই সময় জানান, তিনিই প্রথম মহিলা, যিনি অন্তঃসত্ত্বা অবস্থায় প্রথম হাসপাতালে হাজির হন এবং একাই অস্ত্রপচারের জন্য লেবার রুমে হাজির হন। শুধু তাই নয়, আলিয়ার অস্ত্রপচারের সময় নওয়াজ তাঁর বান্ধবীর সঙ্গে সমানে গল্প করতে শুরু করেন। ওই সময় সবকিছু জেনে বুঝেও বাধ্য হয়েই তিনি চুপ করে ছিলেন বলে দাবি করেন আলিয়া সিদ্দিকি। 

আরও পড়ুন : সুশান্তের মৃত্য়ুর তদন্ত করুক সিবিআই, মোমবাতি জ্বালিয়ে মার্কিন মুলুকে প্রতিবাদ অনুগামীদের

এরপর মা হওয়ার পর হাসপাতাল থেকে তিনি যখন বাড়িতে আসেন, সেই সময় জানতে পারেন, তাঁর ঘরে অন্য কেউ থাকতে আসেন। নওয়াজের সেই সম্পর্কের কথা তাঁকে জানান অভিনেতার ভাই সামাস নিজে। নওয়াজ কিছু জানতে না পরলেও, আলিয়া যে তাঁর বিবাহ বহির্ভূত সম্পর্ক নিয়ে সমস্ত কিছু জানতে পেরে গিয়েছেন, নওয়াজের বাড়ির লোকের কাছে ছিল সেই আভাস। 

আলিয়া আরও দাবি করেন, বিয়ের পর নওয়াজের ভাই সামাস তাঁকে থাপ্পড়ও মেরেছেন। নওয়াজের পরিবারের পুরুষদের প্রকৃত চেহারা তিনি প্রত্যেকের সামনে প্রকাশ করেছিলেন বলেই তাঁকে কেউ পছন্দ করতেন না বলেও জানান আলিয়া সিদ্দিকি। 

আরও পড়ুন : মাটি মেখে কৃষক সেজে ফটোশ্যুট! সলমনকে নিয়ে ব্যাঙ্গের ঝড়

বিয়ের পর সবকিছু সহ্য করার এত বছর পর শেষ পর্যন্ত নওয়াজের পরিবার থেকে বেরিয়ে বিচ্ছেদের মামলা দায়ের করেন আলিয়া সিদ্দিকি। লকডাউনের মধ্য়েই নওয়াজকে সেই নোটিস পাঠান তিনি। যার উত্তরে নওয়াজ প্রথমে কোনও মন্তব্য না করলেও পরে জানান, সবার সামনে সব সত্যি ক্রমশ প্রকাশ পাবে।  আলিয়া যে তাঁদের সম্পর্কে সব উলটো তথ্য মানুষের সামনে হাজির করেছেন, সেই দাবিও করেন নওয়াজউদ্দিন সিদ্দিকি।

.