Nachiketa Chakraborty: ‘আর কতবার বলব যে আমার ক্যানসার...’ মঞ্চে মেজাজ হারালেন নচিকেতা...

Nachiketa Chakraborty: গত অগস্টের একটি ভিডিয়ো পোস্ট করা হয়েছে নচিকেতা চক্রবর্তীর পেজে। সেখানেই দেখা যায় রবীন্দ্র সদনের একটি অনুষ্ঠানে মেজাজ হারান গায়ক। অনেকেই জানেন তিনি ক্যানসারে ভুগছেন, আসলে তিনি কেমন আছেন এখন তাই জানালেন সঙ্গীতশিল্পী। পাশাপাশি সবাইকে হুঁশিয়ারি দেন যেন কেউ তাঁকে স্বাস্থ্যের কথা জিগ্গেস না করেন।

Updated By: Dec 4, 2023, 03:45 PM IST
Nachiketa Chakraborty: ‘আর কতবার বলব যে আমার ক্যানসার...’ মঞ্চে মেজাজ হারালেন নচিকেতা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ৩০ বছর ধরে মঞ্চে দাপিয়ে বেড়াচ্ছেন নচিকেতা চক্রবর্তী(Nachiketa Chakraborty)। আজও তাঁর অনুষ্ঠানে তিল ধারণের জায়গা থাকে না। গত অগস্টে সেরকমই একটি অনুষ্ঠান ছিল রবীন্দ্র সদনে। সেখানকারই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে নিজের জার্নি, নিজের স্ট্রাগলের কথা বলছেন গায়ক। শুধু তাই নয়, নিজের বিরক্তির কথাও বলেছেন গায়ক।

আরও পড়ুন- Ajay Devgn Injured: ‘সিংঘম এগেইন’-এর শ্যুটে দুর্ঘটনায় আহত অজয় দেবগণ...

৩০ বছর ধরে টিকে থাকার লড়াই জারি রেখেছেন নচিকেতা। তবে এদিন তিনি বলেন যে স্ট্রাগলটা ৪০ বছরের। সবাই জানেন তাঁর লড়াইয়ের কথা। প্রতিটা লড়াই জিতলেও সেই পথ যে খুব মসৃণ না, তা বলার অপেক্ষা রাখে না। একদিকে ফ্যানেদের ভালোবাসায় যেমন তিনি পরিপূর্ণ, সেরকমই কিছু কিছু ক্ষেত্রে এই ভালোবাসাই যেন কাল হয়ে দাঁড়ায় গায়কের জন্য। 

সম্প্রতি মঞ্চে কিছু অনুরাগীর উপর ক্ষোভের কথা জানালেন নচিকেতা। তিনি বলেন, ‘মানুষ প্রতিবারই নানা ধরনের প্রেডিকশন করে। আর পারবে নচিকেতা বিষয়টা ধরেই নেয় সকলে। এক একবার এক একরকম। কেউ বলে আর শো করতে পারছেন না, কারও মতে আবার ক্যানসার হয়েছে। যাদের সঙ্গেই দেখা হয় গ্রিনরুমে, দেখছে বসে চা খাচ্ছি, একটাই প্রশ্ন, শরীর ভালো তো? বুঝে নিতে হবে ওর কাছে আর কোনও প্রশ্ন নেই।’

আরও পড়ুন- Arijit Singh: মঞ্চে অরিজিতের দিকে টাকা বাড়িয়ে দিল ফ্যান! গায়কের রিপ্লাইয়ে মুগ্ধ নেটপাড়া...

নচিকেতা ক্যানসারে আক্রান্ত সেই খবর ছড়িয়ে পড়েছে, যা আদৌ সত্যি নয়। কে বা কারা সেই খবর ছড়িয়েছে জানা না গেলেও সেই খবর প্রায় সকলেরই কানে এসেছে। যথারীতি মানুষের মধ্যে কৌতুহলের শেষ নেই। নচিকেতা আক্ষেপ করে বলেন, ‘মানুষ আমাকে জিডিপির রেট, দেশের অর্থনীতি থেকে শুরু করে নতুন কিছু লিখেছেন কিনা কখনও জিজ্ঞেস করে না। কোন পার্টি ক্ষমতায় আসবে, জিগ্গেস করে না। খালি একটাই প্রশ্ন, শরীর কেমন? আর কতবার বলব আমার ক্যানসার হয়নি। আপনারা বলে বলে করিয়ে দেবেন এবার।’ নচিকেতা বলেন, ‘জীবন যতক্ষণ রয়েছে ততক্ষণ লড়াই করে যেতে হবে, আশা রাখতে হবে মনে। কারণ, ততক্ষণ সম্ভাবনা থাকে।’

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.