Jeetu Kamal-Nabanita Das Break Up: বিয়ে ভাঙতে চান নবনীতা, আগলে রাখতে মরিয়া জীতু...

Jeetu Kamal-Nabanita Das Divorce: চার বছরের বিয়ে ভাঙতে চান নবনীতা। কারণ জীতুর সঙ্গে মতের অমিল। তবে নবনীতার পোস্টের পরেই আরেকটি পোস্ট করেন জীতু। যে পোস্ট দেখেই বোঝা যাচ্ছে নবনীতা চাইলেও বিয়ে বাঁচাতে চান অভিনেতা।  

Updated By: Jun 29, 2023, 04:31 PM IST
Jeetu Kamal-Nabanita Das Break Up: বিয়ে ভাঙতে চান নবনীতা, আগলে রাখতে মরিয়া জীতু...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: টলিউডের অন্যতম জনপ্রিয় জুটি জীতু কমল(Jeetu Kamal) ও নবনীতা দাস(Nabanita Das)। ছোটপর্দা থেকেই তাঁদের আলাপ ও প্রেমের শুরু। করোনা অতিমারির আগেই সাত পাকে বাঁধা পড়েন তাঁরা। সম্প্রতি জুটি হিসাবে একটি রিয়ালিটি শোয়েও অংশ নেন তাঁরা। কিন্তু আচমকাই ছন্দপতন। বৃহস্পতিবার দুপুরে সোশ্যাল মিডিয়ায় পোস্ট নবনীতার। নেটপাড়াতে বিচ্ছেদের কথা প্রকাশ করেন অভিনেত্রী। আবেগঘন একটি পোস্ট করেন নবনীতা।

আরও পড়ুন- Anamika-Uday Wedding: চুপিচুপি বিয়ে সারলেন অনামিকা-উদয়, নববধূর কপালে চুম্বন এঁকে দিলেন অভিনেতা...

নবনীতা লেখেন, ‘টেবিলে আর দুটো করে প্লেট থাকবেনা... একজনের জন্য বানানো গ্রিন টি আর দুজনে মিলে ভাগ করে খাওয়া হবেনা... টাওয়াল শেয়ার হবেনা, সান স্ক্রিন ভাগাভাগি হবেনা... কিছুই আর একসাথে হবেনা... তবুও জানি এমতাবস্থায় আমাকে সব কিছু সামলানোর জন্য তুমি ইতিমধ্যেই প্রস্তুত করে দিয়েছো, গ্যাস বুকিং থেকে মেডিক্লেম পে সবটাই শিখিয়ে দিয়েছ... লেখার হাত আমার বরাবরই কাঁচা, এইটা তো তোমার কাজ ছিল..তাও নিজে একটু চেষ্টা করলাম। তবুও এটাই শ্রেয়, কারণ আমরা দুজন দুজনের সাথে ভালো নেই... প্রেম, বন্ধুত্ব, বিয়ে এইসব নিয়ে এক বর্ণময় অধ্যায়ের ইতিটা নয় এইভাবেই হোক... ভালো থাকো জীতু কমল’।

নবনীতার পোস্ট দেখেই স্পষ্ট যে বিবাহ বিচ্ছেদ চান তিনি। জানা যায় যে তিন মাস ধরে তাঁরা আলাদাই থাকছেন। অভিনেত্রী জানান যে তাঁদের মতের মিল হচ্ছে না। এই পরিস্থিতিতে তাই তিনি বিচ্ছেদের কথাই ভাবেন। কিছুদিন আগেই জীতুর সঙ্গে লন্ডন গিয়েছিলেন নবনীতা। সেই সময় দুটি ছবির শ্যুটিং করতে লন্ডনে গিয়েছিলেন জীতু, তাঁর সঙ্গেই গিয়েছিলেন অভিনেত্রী।  সেই বিষয়ে অভিনেত্রী বলেন, এই সিদ্ধান্তের আগেই তাঁর লন্ডন যাওয়া ঠিক হয়ে গিয়েছিল। এটা যে হেতু তাঁর প্রথম বিদেশ ভ্রমণ, টিকিট বাতিল করলে যদি পরবর্তী কালে কোনও সমস্যা হয়, তাই আর এই ট্রিপটা বাতিল করেননি।

আরও পড়ুন- Srijit Mukherji: হার্টের সমস্যা? কলকাতা ফিরেই অসুস্থ সৃজিতকে নিয়ে হাসপাতালে মিথিলা...

নবনীতার পোস্ট ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়। এই জুটি যাতে না ভাঙে সেই প্রার্থনাই করেন সকলে। এক নেটিজেন লেখেন, ‘এই লেখার মানে হলো তুমি এখনও কতটা ভালোবাসো। সব ঠিক হয়ে যাক এইটুকুই চাই’। অন্য এক ব্যক্তি লেখেন, ‘এত্ত ভালো সম্পর্ক এভাবে শেষ হয়ে যাওয়ার পথে!... ভাবতে ও অবাক লাগে!আশাকরি সব ঠিক হবে!’ আরেক অনুরাগী লেখেন, ‘সম্পর্ক ভাঙ্গা খুব সহজ, কিন্তু গড়তে অনেক সময় লাগে, তোমরা খুব পছন্দের জুটি আমাদের, অনেক সময় পরিস্থিতি আয়ত্তের বাইরে চলে যায় মানছি, তাই ধৈর্য্য ধরো, সবকিছু ঠিক হয়ে যাবে।’

অন্যদিকে নবনীতার এই পোস্টের পরেই একটি পোস্ট করেন জীতু। সেই পোস্টে তিনি একটি পুরনো পোস্ট শেয়ার করেন। পাশাপাশি তিনি লেখেন, ‘তোমায় শুরুতেও আগলেছি, আজও আগলাবো… আগামীতে তাই করবো, বাচ্চা বউ’। জীতুর সঙ্গে ফোনে যোগাযোগ করা সম্ভব না হলেও অভিনেতার পোস্ট দেখেই পরিষ্কার তিনি মোটেও সম্পর্ক ভাঙতে চান না। বরং সব সমস্যা মিটিয়ে নেওয়ারই আভাস দেন অভিনেতা।

প্রসঙ্গত, সম্প্রতি লন্ডনে কমলেশ্বর মুখোপাধ্যায়ের নতুন ছবির শুটিং করতে যাওয়ার কথা জীতু কমলের। শ্রাবন্তীর সঙ্গে তাঁর নতুন ছবির ঘোষণা করেছেন সম্প্রতি। কিছু দিন আগেই হয়ে গেল ছবির মহরৎ। অন্য দিকে নবনীতা শুরু করেছেন নতুন সিরিয়াল ‘বিয়ের ফুল’।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.