Srijit Mukherji: হার্টের সমস্যা? কলকাতা ফিরেই অসুস্থ সৃজিতকে নিয়ে হাসপাতালে মিথিলা...

Srijit Mukherji: অসুস্থ জাতীয় পুরস্কারপ্রাপ্ত পরিচালক সৃজিত মুখোপাধ্যায়?  সম্প্রতি তাঁর একটি পোস্ট থেকেই ছড়িয়ে পড়ে পরিচালকের অসুস্থতার কথা। অনেকেই তাঁর আরোগ্য কামনা করেন। তড়িঘড়ি বাংলাদেশ থেকে কলকাতায় ফেরেন সৃজিতের স্ত্রী অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। বুধবার তাঁকে নিয়ে হাসপাতালে যান মিথিলা।

Updated By: Jun 28, 2023, 09:49 PM IST
Srijit Mukherji: হার্টের সমস্যা? কলকাতা ফিরেই অসুস্থ সৃজিতকে নিয়ে হাসপাতালে মিথিলা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রথম ছবি থেকেই তিনি জায়গা করে নিয়েছেন টলিউডের প্রথম সারিতে। টলিউডের পাশাপাশি দাপিয়ে বেড়াচ্ছেন বলিউডেও। তিনি পরিচালক সৃজিত মুখোপাধ্যায়(Srijit Mukherji) । মঙ্গলবারও একটি পোস্ট করে তিনি জানান আগামী ছবির প্রিপ্রোডাকশনের কাজে ব্যস্ত তিনি, হাতে একের পর এক প্রোজেক্ট। এরই মাঝে বুধবার সকালে ফেসবুকে পরিচালক লেখেন- ‘ভেবেছিলাম আজও অনান্য দিনের মতো কাজে যাব, কিন্তু হৃদয়ে পরিবর্তন এল’।

আরও পড়ুন- Apu Biswas: শাকিব অতীত! বাপ্পি চৌধুরীর সঙ্গে প্রেমের গুঞ্জন, মুখ খুললেন অপু বিশ্বাস...

সৃজিতের ইঙ্গিতপূর্ণ পোস্ট থেকেই শোরগোল ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। পরিচালকের এই পোস্টের মন্তব্য কেউ লেখেন, ‘সাবধানে থেকো। নিজের যত্ন নাও’, কেউ কেউ জানতে চান ‘কী হয়েছে?’, বেশিরভাগ সকলে যত্ন নেওয়ার কথা বললেও কেউ কেউ আবার মশকরাও করেছেন। তবে এই পোস্ট থেকেই নেটপাড়ায় গুঞ্জন ছড়িয়ে পড়ে সৃজিতের অসুস্থতা নিয়ে। চিন্তায় পড়ে যান অনুরাগীরা।

বেশ কয়েকদিন ধরেই কলকাতায় ছিলেন না সৃজিত ঘরনী মিথিলা(Rafiath Rashid Mithila)। মেয়েকে নিয়ে জেনেভায় ঘুরছিলেন নায়িকা, তারপর সেখান থেকেই সোজা গিয়েছিলেন বাংলাদেশ। বুধবার কলকাতায় ফিরেছেন মিথিলাও। অসুস্থতার খবরে সিলমোহর দেন তিনিই। মিথিলা জানান, হঠাৎ শরীরে অস্বস্তি বোধ করায় চিকিৎসকের পরামর্শ নেন সৃজিত। তখনই তাঁকে কিছু পরীক্ষা করানোর নির্দেশ দেন চিকিৎসক। সেই টেস্ট করাতেই বুধবার মিথিলার সঙ্গে হাসপাতালে গিয়েছিলেন সৃজিত। তবে এখন তিনি ভালো আছেন। চিন্তার কোনও কারণ নেই।

আরও পড়ুন- Swastika Mukhejee | Srijit Mukherji: ‘যদি উত্তর হ্যাঁ হয়, তাহলে আমারও একটা চাই’, প্রকাশ্যেই সৃজিতের কাছে আবদার স্বস্তিকার...

সৃজিতের অসুস্থতার খবর ছড়িয়ে পড়ার পরেই বুধবার বিকেলে ফের একটি পোস্ট করেন পরিচালক। সেই পোস্টে তিনি লেখেন- ‘আপনাদের শুভ কামনার জন্য সকলকে অসংখ্য ধন্যবাদ। চিকিৎসক জানিয়েছেন, আমার ফেসবুক আর টুইটার হ্যান্ডেল ব্লকে ভরা হলেও আমার হার্টে কোনও ব্লক নেই'। সৃজিতের পোস্ট দেখে স্বস্তি পান ফ্যানেরা। প্রায় সবাই তাঁকে সাবধানে থাকার পরামর্শ দেন।

বেশ কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে ইন্ডাস্ট্রির কানাঘুষো শোনা যাচ্ছিল যে কোনও তৃতীয় ব্যক্তির উপস্থিতিতে ঘর ভাঙতে চলেছে সৃজিত মুখোপাধ্যায় ও বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার। এরমাঝেই মেয়েকে নিয়ে সুইজারল্যান্ড পাড়ি দেন অভিনেত্রী, সেখান থেকেই বাড়তে থাকে জল্পনা। তাহলে কী সত্যিই তাঁদের সংসারে ভাঙন ধরেছে? দুজনেই এই বিষয়ে মুখে কুলুপ এঁটেছিলেন। সম্প্রতি এই প্রসঙ্গে বাংলাদেশের সংবাদমাধ্যমে মুখ খোলেন অভিনেত্রী মিথিলা।

আরও পড়ুন-Rafiath Rashid Mithila: তৃতীয় ব্যক্তির উপস্থিতিতে সংসারে ভাঙন সৃজিত-মিথিলার? মুখ খুললেন অভিনেত্রী...

মিথিলা বলেন, ‘একটা মিথ্যা জিনিস মানুষ কীভাবে ছড়িয়ে দেয়, অবাক লাগে। অথচ কত ভালো ভালো কাজ করে যাচ্ছি, সেগুলো নিয়ে ওভাবে লেখাও হয় না, ছড়ানোও হয় না। অনলাইনের যুগে এসে যে যেভাবে পারছে, মনগড়া লিখে দিচ্ছে। তবে এসব নিয়ে আমি একদমই মাথায় ঘামাই না। দিনশেষে মিথ্যা মিথ্যাই থেকে যায়।’মিথিলা আরও বলেন, ‘একটি অনলাইন পোর্টালে মজা করে লেখা একটি গসিপ স্টোরি হয়েছিল। সেখানে কারোর নামও উল্লেখ ছিল না, কিন্তু পরবর্তী সময়ে বিষয়টিকে অন্যান্য ওয়েব পোর্টাল রং দিয়ে আমাদের নাম জুড়ে দিয়েছে। এরপর যার যার মতো করে ছড়িয়েছে। কলকাতায় এই ধরনের গসিপের চর্চা নিয়মিতই হয়। সেখানে তারকারা এসব গসিপ নিয়ে মাথায় ঘামায় না। কারণ, কোনটা সত্য, কোনটা মিথ্যা, তা সবাই জানে, বোঝে।’

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.