Alia Bhatt Over Invasion of privacy: বিনা অনুমতিতে ব্যক্তিগত ছবি ফাঁস, আলিয়াকে অভিযোগ দায়ের করার পরামর্শ পুলিসের

Alia Bhatt Over Invasion of privacy:  আলিয়া একটি ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় লেখেন, "আপনি কি আমার সঙ্গে মজা করছেন? আমি আমার বাড়িতে ছিলাম। অন্যদিনের মতো নরম্যাল এক বিকেলে আমার লিভিং রুমে বসে আছি যখন আমি অনুভব করলাম যে কেউ আমাকে দেখছে... আমি উপরের দিকে তাকালাম এবং দেখলাম আমার পাশের বিল্ডিংয়ের ছাদে দুজন লোক আমার দিকে তাক করে রয়েছে ক্যামেরা! কোন জগতে এটি ঠিক এবং অনুমোদিত?'

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Feb 22, 2023, 04:01 PM IST
Alia Bhatt Over Invasion of privacy: বিনা অনুমতিতে ব্যক্তিগত ছবি ফাঁস, আলিয়াকে অভিযোগ দায়ের করার পরামর্শ পুলিসের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আসলে সবকিছুরই সীমা থাকে আর আজ সেই সীমাই অতিক্রম করে ফেললেন দুই পাপারাৎজি, মঙ্গলবার রাতে এমনই বিস্ফোরক অভিযোগ করেন আলিয়া ভাট। অন্যান্য দিনের মতোই বিকেল বেলা নিজের লিভিং রুমে বসেছিলেন আলিয়া। হঠাৎ তিনি বুঝতে পারেন যে, কেউ বা কারা তাঁর দিকে তাকিয়ে আছেন। সেদিকে চোখ ঘোরাতেই অভিনেত্রী দেখেন যে, দুই ব্যক্তি ক্যামেরা নিয়ে তাঁর ঘরের দিকে তাক করে রয়েছে। এই দেখেই ব্যাপক চটে যান আলিয়া। সোশ্যাল মিডিয়ায় নিজের ক্ষোভ উগরে দেন অভিনেত্রী। তাঁর প্রশ্ন, এটা কী ধরনের ব্যবহার?  অন্যের ঘরের ভেতর কেউ ক্যামেরা কীভাবে তাক করতে পারে? অভিনেত্রী লেখেন যে সবকিছু সীমা থাকে আর আজ সেই সীমাও পার করে ফেলেছে পাপারাৎজিরা।

আরও পড়ুন- Arijit Singh Kolkata Concert: কনসার্টে চূড়ান্ত অব্যবস্থা, ক্ষমা চাইলেন অরিজিৎ সিং...

আলিয়া একটি ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় লেখেন, "আপনি কি আমার সঙ্গে মজা করছেন? আমি আমার বাড়িতে ছিলাম। অন্যদিনের মতো নরম্যাল এক বিকেলে আমার লিভিং রুমে বসে আছি যখন আমি অনুভব করলাম যে কেউ আমাকে দেখছে... আমি উপরের দিকে তাকালাম এবং দেখলাম আমার পাশের বিল্ডিংয়ের ছাদে দুজন লোক আমার দিকে তাক করে রয়েছে ক্যামেরা! কোন জগতে এটি ঠিক এবং অনুমোদিত? এটি কারও গোপনীয়তা লঙ্ঘন করা! এমন কিছু লাইন আছে যা আপনি অতিক্রম করতে পারেন না এবং এটা বলা ভালো যে সমস্ত লাইন আজ অতিক্রম করা হয়েছে!" পোস্টে তিনি ট্যাগ করেছেন মুম্বই পুলিসকে।

আরও পড়ুন- Mimi Chakarborty: প্লেনে দেওয়া খাবারে চুল! অভিযোগের পরও জবাব নেই, এমিরেটসকে তুলোধনা মিমির!

মুম্বই পুলিস আলিয়াকে পরামর্শ দেন যে, তিনি যে এই বিষয়টি নিয়ে বান্দ্রা থানায় অভিযোগ দায়ের করেন। ছবিটি দেখেই বোঝা যাচ্ছে যে, পাশের বিল্ডিং থেকে জুম লেন্সে আলিয়ার ঘরের ছবি তুলেছেন কোনও এক ক্যামেরাম্যান। ইতোমধ্যেই ঐ মিডিয়া সংস্থা থেকে যোগাযোগ করা হয়েছে আলিয়ার টিমের সঙ্গে। আলিয়ার টিম তাঁদের সঙ্গে কথাবার্তা বলছে। অন্যদিকে পুলিসের পরামর্শ যে, কেউ এভাবে কারোর ব্যক্তিগত ছবি তুলতে পারেন না। তাই আলিয়া পুলিসে অভিযোগ করতেই পারেন। আলিয়ার পাশে দাঁড়িয়েছেন তাঁর মা সোনি রাজদান, বোন শাহিন ভাট, দিদি পূজা ভাট থেকে শুরু করে আদিত্য রায় কাপুর, সুস্মিতা সেন সহ বলিউডের বেশ কিছু তারকা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.